BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

সকাল থেকে বিদ্যুৎহীন বাণিজ্যনগরী মুম্বই! কার্যত স্তব্ধ জনজীবন, শিব সেনাকে তোপ কঙ্গনার

Published by: Suparna Majumder |    Posted: October 12, 2020 12:59 pm|    Updated: October 12, 2020 1:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে করোনা (CoronaVirus) কাল! তায় আবার লোডশেডিং (#MumbaiPowerFailure)। বাইরে বেরিয়ে যে একটু হাওয়া খেয়ে আসবেন, তারও অবকাশ নেই। মুম্বইয়ের লোডশেডিংয়ে জেরবার হয়ে তাই সোশ্যাল মিডিয়াতেই সরব হলেন বলিউড তারকারা। আর কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এই সুযোগে ফের বিঁধলেন শিব সেনা এবং সঞ্জয় রাউতকে।

গ্রিড বিকল হওয়ার জন্য মুম্বইয়ের বিস্তীর্ণ এলাকায় বিদ্যুৎ পরিষেবা ব্যহত হয়েছে। লোডশেডিং হয়েছে জুহু, অন্ধেরি, মীরা রোড, নবি মুম্বই এলাকায়। কার্যত অবরুদ্ধ গোটা শহর। ব্যাহত লোকাল ট্রেন, মেট্রো পরিষেবা। অনেক অফিসে কাজকর্ম হচ্ছে না। এমনকী মুম্বই বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাও পিছিয়ে গিয়েছে।  এদিকে,  এই শহরেই বহু তারকার বাস। যাঁর মধ্যে পড়েন বিগ বি অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan)। সকাল ১১.১৮ নাগাদ অমিতাভ টুইটে জানান, গোটা শহর বিদ্যুৎহীন কোনওক্রমে টুইটটি করছেন। সকলকে ধৈর্য্য রাখার পরামর্শ দেন তিনি।

 

[আরও পড়ুন: ‘মাফিয়া গ্যাং আমাকে মেরে ফেলবে’, অনুরাগ কাণ্ডে প্রধানমন্ত্রীকে ট্যাগ করে টুইট পায়েল ঘোষের]

অমিতাভ ধৈর্য্য রাখার পরামর্শ দিলেও তা আবার কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ধাতে নেই। টুইটারে কমেডিয়ান কুণাল কামরা এবং সঞ্জয় রাউতের (Sanjay Raut) ছবি শেয়ার করে তিনি ব্যঙ্গ করে লিখেছেন, “মহারাষ্ট্রে লোডশেডিং, মহারাষ্ট্র সরকার এই সময়ও ক… ক… কঙ্গনা!”

ছবিতে একটি বুলডোজার নিয়ে পোজ দিয়েছেন সঞ্জয় এবং কুণাল। নিজের এই মন্তব্যে যেন ফের অফিস ভাঙার প্রসঙ্গ পরোক্ষে তুলে আনলেন কঙ্গনা। এদিকে লোডশেডিংয়ের জেরে বাকি তারকাদের অবস্থাও বেশ খারাপ। সুচিত্রা কৃষ্ণমূর্তি (Suchitra Krishnamoorthi) জানিয়েছেন কীভাবে তাঁকে ১৬তলার ফ্ল্যাটে সিঁড়ি দিয়ে উঠতে হবে। অনুপম খের (Anupam Kher) লিখেছেন “বাত্তি গুল”। টুইট করেছেন নিমরত কউর (Nimrat Kaur) এবং আলি ফজলও (Ali Fazal)।  

[আরও পড়ুন: ব্যর্থতায় দমছেন না প্রযোজকরা! সিনেমা হল খুলতেই ফের মুক্তি পাচ্ছে মোদির বায়োপিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement