৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘গোলন্দাজ’ দেব থেকে ‘সাইকো’ অনিবার্ণ, হইচইয়ে আসছে একগুচ্ছ সিনেমা-সিরিজ

Published by: Suparna Majumder |    Posted: March 20, 2021 7:56 pm|    Updated: March 20, 2021 10:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন গল্প হয়ে যাক! এই পণ নিয়েছে ওয়েব প্ল্যাটফর্ম হইচই (Hoichoi)। তাই চলতি বছরে বিনোদনের একঝাঁক নতুন রসদ নিয়ে হাজির স্ট্রিমিং জায়েন্ট। ভিডিও শেয়ার করে বছরের ক্যালেন্ডার প্রকাশ করা হয়।

২৬ মার্চ মুক্তি পাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee)। দুই অভিনেত্রীর সঙ্গে রয়েছেন বিপুল পাত্র (Bipul Patra)। এই সিরিজের মাধ্যমেই ডিজিটাল দুনিয়ায় আত্মপ্রকাশ করছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleshwar Mukherjee)। সেই ঝলক রয়েছে নতুন এই তালিকায়। এছাড়াও রয়েছে বাংলাদেশের মোশারফ করিমের ‘মহানগর’ (Mohanagar)। বিরসা দাশগুপ্তর ‘সাইকো’য় (Psycho) দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। আবার পরিচালক অনির্বাণের ‘মন্দার’ও রয়েছে হইচইয়ের আগামীর তালিকায়।

[আরও পড়ুন: অসুস্থ সোহম চক্রবর্তী, ভোটের মুখে তারকা প্রার্থীকে নিয়ে চিন্তায় তৃণমূল কর্মীরা ]

চেনা মেজাজে হইচইয়ের পর্দায় ফিরছেন ‘কাকাবাবু’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। হবে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababu Protyaborton) ছবির ডিজিটাল প্রিমিয়ার। এছাড়াও ডিজিটাল প্রিমিয়ারের তালিকায় রয়েছে দেবের ‘গোলন্দাজ’, পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘ট্যাংরা ব্লুজ’ (Tangra Blues)। অন্যরকম দার্জিলিং দেখা যাবে অর্জুন চক্রবর্তী, অনিন্দিতা বসু অভিনীত ‘মার্ডার ইন দ্য হিলস’-এ (Murder In The Hills)। রয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। ভিন্ন স্বাদের মধুর হদিশ দেবে মনামী ঘোষ অভিনীত ‘মৌচাক’ (Mouchaak)। ঋষভ বসুকে দেখা যাবে ‘শ্রীকান্ত’-তে। রয়েছে শ্রাবন্তী-সোহম জুটির ‘দুজনে’।

আলাপ-শ্রুতির কাহিনি নিয়ে ফিরবে ‘তানসেনের তানপুরা’র নতুন সিজন। আরও একাধিক সিরিজের নতুন মরশুম দেখতে পাবেন দর্শকরা। এই তালিকায় রয়েছে অনির্বাণ ভট্টাচার্যের ‘ব্যোমকেশ সিজন ৭’, শাশ্বত চট্টোপাধ্যায়ের ‘সেই যে হলুদ পাখি সিজন ২’, পূজা বন্দ্যোপাধ্যায়ের ‘পাপ সিজন ২’, অনির্বাণ চক্রবর্তীর ‘একেন বাবু সিজন ৫’।

[আরও পড়ুন: সোনু সুদকে বিরাট সম্মান! স্পাইসজেটের বিমানে আঁকা হল তাঁর মুখ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement