BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘লাল সিং চাড্ডা’র পর এবার ‘ডার্লিং’, আলিয়ার ছবিকে বয়কটের ডাক নেটিজেনদের

Published by: Akash Misra |    Posted: August 4, 2022 7:49 pm|    Updated: August 4, 2022 7:50 pm

Now Netizens Want To Snub The Movie ‘Darlings’ As Boycott Alia Bhatt Trends On Twitter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবির পর এবার আলিয়া ভাটের ‘ডার্লিং’ ছবি বয়কটের দাবি উঠল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশের দাবি আলিয়া অভিনীত ‘ডার্লিং’ ছবি গার্হস্থ্য হিংসার প্রচার করে। বিশেষ করে পুরুষদের উপর অত্যাচারকে প্রোমোট করছে। তাই এই ছবি সমাজকে ভুল বার্তা দেবে। তাই ‘ডার্লিং’ ছবি একেবারেই বয়কট করা উচিত। নেটিজেনদের অভিযোগ, এই ছবিতে পুরুষ সমাজকে দুর্বল ও ছোট করে দেখানো হচ্ছে। আলিয়ার ‘ডার্লিং’ ছবিকে তাই বয়কট করা উচিত।

এই মুহূর্তে মাতৃত্ব দারুণভাবে উপভোগ করছেন আলিয়া ভাট। তবে সিনেমার কাজ থেকে এখনও বিরতি নেন। বরং নিজের প্রযোজনায় তৈরি প্রথম ছবি নিয়ে দারুণ উচ্ছ্বসিত আলিয়া (Alia Bhatt)। সেজেগুজে অংশ নিচ্ছেন ছবির প্রচারেও। আর ট্রেলার প্রকাশ্যে আসার পর তো বলিউডে আলিয়াকে নিয়ে হইচই পড়ে গিয়েছে। অনেকে তো বলছেন, এ অবতারে আগে আলিয়াকে দেখা যায়নি!

[আরও পড়ুন: সলমনের সঙ্গে অভিনয়ে বিশ্বের সবচেয়ে খুদে গায়ক! শুটিং শুরু ‘বজরঙ্গি ভাইজান’ সিক্যুয়েলের]

‘ডার্লিং’ (Darling Trailer) ছবির ট্রেলার দেখে বোঝা গিয়েছে, এই ছবি অন্যান্য ছবি থেকে একেবারেই আলাদা হতে চলেছে। গল্পে যে বেশ রহস্য থাকবে তার ইঙ্গিত পাওয়া গিয়েছে প্রথম ঝলকেই। ‘ডার্লিং’ ছবির গল্প এগোবে, মা ও মেয়েকে নিয়েই। ছবিতে আলিয়ার মায়ের অভিনয় করেছেন শেফালী শাহ। ছবিতে রয়েছেন বিজয় ভার্মা ও রোশন ম্যাথেউজ। ছবির পরিচালক জসমীত কেরিন।

২৭ জুন মা হওয়ার কথা ঘোষণা করেন আলিয়া ভাট (Alia Bhatt)। বিয়ের আড়াই মাসের মধ্যে মা হওয়ার কথা জানানোয় রীতিমতো ট্রোল হতে হয় মহেশকন্যাকে। তবে এসবে পাত্তা দেননি আলিয়া। বরং নিজের মাতৃত্বকালীন এই সময়কে চুটিয়ে উপভোগ করছেন আলিয়া।

গত ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু’জনে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর’। সংসার শুরুর আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা আলিয়া। একের পর এক সুখবরে আপাতত বি টাউনে খুশির জোয়ার। নেটফ্লিক্সে আলিয়ার ‘ডার্লিং’ মুক্তি পাবে ৫ আগস্ট।

অন্যদিকে, অক্ষয় কুমারের ‘রক্ষাবন্ধন’ ছবি নিয়েও বয়কটের ডাক উঠেছে। অক্ষয়ের এই ছবির চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর গোমাতা ও গোমূত্র নিয়ে করা এক পুরনো টুইটকে টেনে এনেই নেটিজেনরা এই ছবি বয়কটের ডাক দিয়েছে।

[আরও পড়ুন: চুল দিয়ে ঢাকলেন স্তন যুগল! ফের ভাইরাল উরফি জাভেদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে