BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চুল দিয়ে ঢাকলেন স্তন যুগল! ফের ভাইরাল উরফি জাভেদ

Published by: Akash Misra |    Posted: August 4, 2022 2:56 pm|    Updated: August 4, 2022 2:56 pm

Urfi Javed covers her breasts with fake hair extensions | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উফ…উরফি! হ্যাঁ, সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকে দেখে নেটিজেনরা আপাতত এটাই বলছে। কারণ, উরফি যেভাবে রোজ রোজ চমক দিচ্ছেন, তাতে উরফি কিন্তু নিজের সঙ্গে প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। কখনও শুধুই শরীরে দড়ি জড়িয়ে পোশাক বানিয়েছেন। কখনও আবার খবরের কাগজ। অভিনব ফ্যাশনের জন্য উরফি কিন্তু সবার নজর কাড়ে বার বার। আর এবার উরফি যেটা করলেন, তা দেখে সবার চক্ষু চড়ক গাছ।

উরফি (Urfi Javed) সোশ্যাল মিডিয়ায় নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে, শুধুমাত্র চুল দিয়ে ঢেকেছেন তাঁর স্তন। পরনে তাঁর শুধুই নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ। এই পোস্ট করে ক্যাপশনে কিন্তু শুধুই ইমোজি দিয়েছেন উরফি। ইতিমধ্যেই উরফির এই ছবি ভাইরাল।

Urfi Javed 1

কয়েকদিন আগে হাত দিয়ে স্তন ঢেকে ছবি পোস্ট করেছিলেন উরফি। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে। এমন অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন উরফি (Urfi Javed)। আর সেই ভিডিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। উরফির কাণ্ড থেকে রণবীর সিংয়ের (Ranveer Singh) নগ্ন ফটোশুটের কথা স্মরণ করলেন নেটিজেনরা।

[আরও পড়ুন: অবশেষে নন্দনে দেখানো হবে শ্রীলেখার ছবি, ‘আমার কাজ কথা বলবে’ মন্তব্য অভিনেত্রীর]

Urfi 1

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। এবার প্রায় নগ্ন অবস্থাতেই ফ্রেমবন্দি হয়েছেন সোশ্যাল মিডিয়ার তারকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

সম্প্রতি ইদের দিনে ফ্লোরাল শাড়ির সঙ্গে ব্রালেট পরেছিলেন উরফি। শাড়ির আঁচল এমনভাবে নিয়েছিলেন যাঁতে বক্ষযুগলের ভাঁজ দেখা যায়। তাতে প্রবল সমালোচিত হন সোশ্যাল মিডিয়ার তারকা। “কিছু তো লজ্জা রাখ। আজকের দিনে এমন পোশাক না পরলেই নয়!”, “মুসলিম সমাজে কিছু নির্লজ্জেরও জন্ম হয়”, উরফির ছবিতে এমন মন্তব্য করা হয়। অবশ্য এসব নিয়ে বিশেষ মাথা ঘামান না উরফি। যেমন ইচ্ছে তেমন পোশাক তিনি পরতে পারেন বলেই দাবি সোশ্যাল মিডিয়ার তারকার।

[আরও পড়ুন: ‘অসহিষ্ণুতার প্রসঙ্গ তুলে ছবি হিট করানোর ধান্দা!’ আমিরকে কটাক্ষ কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে