BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অবশেষে নন্দনে দেখানো হবে শ্রীলেখার ছবি, ‘আমার কাজ কথা বলবে’ মন্তব্য অভিনেত্রীর

Published by: Akash Misra |    Posted: August 3, 2022 9:49 pm|    Updated: August 3, 2022 10:32 pm

Sreelekha mitras Film Ebong Chaad to be screened in Nandan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে বিদেশে সমাদৃত হলেও, কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে জায়গা মেলেনি শ্রীলেখা অভিনীত ছবি ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’র। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, যেখানে গোটা ইন্ডাস্ট্রির কাছে পৌঁছেছিল কলকাতা চলচ্চিত্র উৎসবের নিমন্ত্রণ। সেখানে ব্রাত্য ছিলেন শ্রীলেখা। ঠোঁটাকাটা অভিনেত্রী বলে জনপ্রিয় শ্রীলেখা চুপ করে থাকেননি। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করেছিলেন নিজস্ব ঢঙে। তবে সেসব এখন অতীত। এখন শুধু সুসময়, আনন্দ করার দিন। হ্যাঁ, শ্রীলেখা এখন ভাসছেন খুশির জোয়ারে। কারণ, তাঁর ঝুলিতে এখন একের পর এক সুখবর।

যে নন্দনে তাঁর অভিনীত ছবি দেখানো হয়নি। সেই নন্দনেই এবার দেখানো হবে অভিনেত্রীর প্রযোজিত, পরিচালিত এবং অভিনীত স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’। যে ছবি মনোনিত হয়েছে ‘সাউথ এশিয়ান শর্ট ফিল্ম ফেস্টিভ্যালে’। এই ফেস্টিভ্যালের হাত ধরেই শ্রীলেখার (Sreelekha Mitra) ছবি দেখানো হবে নন্দনে।

সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে শ্রীলেখাকে যোগাযোগ করা হলে তিনি জানান, ”এখন সময় বলবে। আমার এতদিন করে আসা কাজ এখন কথা বলবে। আমার কাজটা আমি বরাবরই যত্ন সহকারে করেছি। পরিচালক হিসেবেও যখন ছবি তৈরি করেছি, ফেস্টিভ্যালে মানুষ ছবিটা দেখেছে, প্রশংসা করেছে। এটাই আমার কাছে সবচেয়ে বড় পাওনা। এখন তো আমার কাজ কথা বলবে। আমার যাকে, যা বলার, তা বলা হয়ে গেছে। এখন শুধু বসে বসে দেখা আর এই সময়টা এনজয় করা। এতদিন অনেক কিছু সহ্য করেছি। এবার আমার দেখার পালা। যারা তেল দিচ্ছে, তাঁরা তেল দিক। আমি চুপচাপ আমার কাজ করে যাব!”

[আরও পড়ুন: ‘অসহিষ্ণুতার প্রসঙ্গ তুলে ছবি হিট করানোর ধান্দা!’ আমিরকে কটাক্ষ কঙ্গনার]

বৃহস্পতিবার নন্দনে যাবেন শ্রীলেখা। নিজের ছবি দেখবেন। তাঁর ছবি দেখবেন বিচারকরাও। এদিন শ্রীলেখার পাশে থাকবেন কারা? কারা পাবেন ছবি দেখার নিমন্ত্রণ? মিষ্টি হেসে শ্রীলেখার উত্তর, ‘আমাকে যাঁরা সত্যিকারের ভালবাসে তাঁরা । যাঁরা আমার খুশিতেও পাশে থাকেন, মন খারাপের দিনও সঙ্গ দেন।”

প্রসঙ্গত, মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীদের তালিকায় মনোনয়ন পেলেন বাংলার তারকা শ্রীলেখা মিত্র। আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিতে অভিনয়ের জন্যই এই মনোনয়ন পেয়েছেন তিনি। দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, বিদ্যা বালানের মতো অভিনেত্রীদের সঙ্গে টক্কর দেবেন শ্রীলেখা।

 

ফেসবুকে খুশির এই খবর শেয়ার করেছেন শ্রীলেখা। সেরা অভিনেত্রীর মনোনয়নের ছবি পোস্ট করে ক্যাপশনে বিদ্রূপ করে লেখেন, “মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে (Indian Film Festival of Melbourne) আমাদের ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি মনোনীত হয়েছে আর শ্রীলেখা মিত্র নামের এক বাঙালি অভিনেত্রীও মনোনয়ন পেয়েছেন সেরা অভিনেত্রীদের তালিকায়। কাদের সঙ্গে… দেখে নিতে পারেন। দীপিকা, আলিয়া, শেফালি, শ্রীলেখা …. এবার কে শ্রীলেখা বলুন তো?”

[আরও পড়ুন: ‘মিঠাই’ সিরিয়ালের অন্তরঙ্গ দৃশ্য নিয়ে কটাক্ষ, পাশে দাঁড়িয়ে পালটা জবাব অনুরাগীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে