BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মিঠাই’ সিরিয়ালের অন্তরঙ্গ দৃশ্য নিয়ে কটাক্ষ, পাশে দাঁড়িয়ে পালটা জবাব অনুরাগীদের

Published by: Suparna Majumder |    Posted: August 3, 2022 3:28 pm|    Updated: August 3, 2022 4:01 pm

Here is why Mithai Serial's latest Episode created buzz | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের সাম্প্রতিক এপিসোড নিয়ে বেশ চর্চা নেটদুনিয়ায়। ওমির গুলিতে জখম হয়ে হাসপাতালে ছিল মিঠাই। কিছুটা সুস্থ হয়ে মোদক পরিবারের বাড়িতে ফিরে এসেছে সে। বাড়ি সাজিয়ে স্ত্রীকে স্বাগত জানিয়েছে সিড। মিঠাইয়ের প্রতি নিজের ভালবাসা জাহির করেছে। দু’জনের মধ্যে অন্তরঙ্গ কিছু মুহূর্ত দেখানো হয়েছে। তা নিয়েই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। 

Mithai 1

যে দৃশ্যটি নিয়ে চর্চা শুরু হয়েছে তাতে দেখা যাচ্ছে, গুলিতে আহত মিঠাইয়ের পোশাক পরিবর্তন করে দিচ্ছে সিড। শাড়ির বদলে তাঁকে পরিয়ে দিচ্ছে সরু ফিতের নাইটি। তাতেই আপত্তি নেটিজেনদের একাংশের। বাংলা টেলিভিশনের পক্ষে এমন দৃশ্য একটু বেশি সাহসী বলে মনে করছেন অনেকে। কেউ কেউ আবার সিরিয়ালের এপিসোডকে ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের সঙ্গে তুলনা করেছেন বলে খবর। 

Mithai 2

[আরও পড়ুন: মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী হতে লড়াই শ্রীলেখার, টক্কর দীপিকা-আলিয়াদের সঙ্গে]

নিন্দুকদের এমন মন্তব্যের পালটা জবাব দিয়েছেন ‘মিঠাই’ সিরিয়ালের অনুরাগীরা। তাঁদের মতে দৃশ্যটি অত্যন্ত স্বাভাবিক। স্ত্রী মিঠাইয়ের হাত নাড়ানোর ক্ষমতা নেই। তাই তাঁকে পোশাক পরিবর্তন করতে স্বামী হিসেবে  সাহায্য করছে সিড। তাঁদের বেডরুমের দরজাও বন্ধ রয়েছে। এমন স্বাভাবিক দৃশ্য নিয়ে ব্যঙ্গ বা বিদ্রূপ করার কোনও মানে নেই বলেই মত তাঁদের। 

Mithai-Reaction

২০২১ সালের ৪ জানুয়ারি থেকে শুরু হয়েছে মিঠাই। ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু। আর সিড ওরফে সিদ্ধার্থের চরিত্রে রয়েছেন আদৃত রায়। দু’জনের অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ করেন বাংলা টেলিভিশনের দর্শকরা। মিঠাইয়ের গুলি খাওয়ার দৃশ্যের আগাম ঝলক প্রকাশ্যে আসার পর সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার গুজব রটেছিল। কিন্তু তা নস্যাৎ করে দর্শকদের মন জয় করেছেন সিরিয়ালের এই সাম্প্রতিক এপিসোড। 

[আরও পড়ুন: ‘ইডির উৎপাত বেড়েছে, মালদ্বীপ থেকে ফিরবেন না’, শ্রাবন্তীকে কেন এমন পরামর্শ নেটিজেনের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে