BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ইডির উৎপাত বেড়েছে, মালদ্বীপ থেকে ফিরবেন না’, শ্রাবন্তীকে কেন এমন পরামর্শ নেটিজেনের?

Published by: Suparna Majumder |    Posted: August 3, 2022 1:57 pm|    Updated: August 3, 2022 2:45 pm

Here is why Netizen told Srabanti Chatterjee not to return from her Maldives vacation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালদ্বীপে বেড়ানোর ছবি পোস্ট করেছিলেন। তাতেই কটাক্ষের শিকার শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এবার ‘ইডির উৎপাত’-এর প্রসঙ্গ তুলে নায়িকাকে বিদ্রুপ করা হল। তাঁকে মালদ্বীপ সফর থেকে শহরে না ফেরার পরামর্শও দেওয়া হয়েছে। যদিও যে ছবি শ্রাবন্তী শেয়ার করেছেন তাতে ‘মালদ্বীপ মেমোরিজ’ হ্যাশট্যাগ দিয়েছেন তিনি। অর্থাৎ পুরনো ছবিও শেয়ার করেছিলেন নায়িকা। 

সাদা শার্ট ও শর্টস পরে মালদ্বীপের সৈকতে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন শ্রাবন্তী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। এতেই মন্তব্যের ঝড় ওঠে। অনেকেই নায়িকার প্রশংসা করেন। আবার অনেকে ব্যঙ্গ করতে থাকেন। “আন্টি এই বয়সে এসব কী!”, এমন মন্তব্য করা হয়। “সিঙ্গল মানুষকে এই ছবিগুলো তুলে দেয় কে?”, সে প্রশ্নও করা হয়। অভিনেত্রীর তিনটি বিয়ের প্রসঙ্গ তুলেও কটাক্ষ করা হয়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

[আরও পড়ুন: মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী হতে লড়াই শ্রীলেখার, টক্কর দীপিকা-আলিয়াদের সঙ্গে]

এর মধ্যেই একজন আবার ইডির প্রসঙ্গ তোলেন। “এখন আসার দরকার নেই তোমার, এদিকে ইডির উৎপাত বেড়েছে”, একথাই এক নেটিজেন লেখেন শ্রাবন্তীর পোস্টে। তাতে আবার কয়েকজন হাসিতে লুটিয়ে পড়ার ইমোজিও দিয়েছেন। 

Srabanti-Post Reaction

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে এসএসসি দুর্নীতি মামলা নিয়ে সরগরম রাজ্য-রাজনীতি। ইতিমধ্যেই ইডির হাতে গ্রেপ্তার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। তা নিয়ে নানা কাণ্ড ঘটেই চলেছে। জোকা ইএসআই হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে জুতো ছুঁড়ে মেরেছেন শুভ্রা ঘোড়ুই নামের এক মহিলা। দক্ষিণ ২৪ পরগনার এই গৃহবধূকে আবার ইতিহাস বইয়ের পাতায় জায়গা করে দেওয়ার দাবিতে সরব হয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরা। বীরভূমের বিভিন্ন জায়গাতেও ইডি তল্লাশি চালিয়েছে বলে খবর। এমন পরিস্থিতিতেই বিজেপির সঙ্গ ত্যাগ করা শ্রাবন্তীকে মালদ্বীপ থেকে কলকাতায় না ফেরার পরামর্শ দেওয়া হয়েছে। 

[আরও পড়ুন: ‘এখনও ভালবাসা আছে’, দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রতি সপ্তাহে দেখা করেন আমির খান

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে