BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এখনও ভালবাসা আছে’, দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে প্রতি সপ্তাহে দেখা করেন আমির খান

Published by: Suparna Majumder |    Posted: August 3, 2022 9:47 am|    Updated: August 3, 2022 9:47 am

Aamir Khan says he meets ex-wives Kiran Rao, Reena Dutta at least once a week | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই প্রাক্তন স্ত্রী রিনা এবং কিরণের প্রতি এখনও ভালবাসা ও সম্মান আছে। করণ জোহরের চ্যাট শোয়ে গিয়ে এমনই দাবি করলেন আমির খান (Aamir Khan)। অভিনেতা জানান, প্রতি সপ্তাহে দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে একবার অন্তত দেখা করেন তিনি। 

Aamir-Kiran-Reena

বলিউডে ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা পেয়েছেন আমির। তবে ব্যক্তিগত জীবনে একাধিকবার সম্পর্ক ভেঙেছে তাঁর। কেরিয়ারের সাফল্য পাওয়ার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। জুনেইদ ও ইরা নামের দুই সন্তান রয়েছে তাঁদের। শোনা যায়, আমিরের সফল কেরিয়ারেও রিনার অবদান রয়েছে। ‘লগান’ সিনেমার অন্যতম প্রযোজক ছিলেন আমিরের প্রথম স্ত্রী। সেই সিনেমারই সহকারী পরিচালক কিরণ রাওয়ের প্রেমে পড়েন আমির। 

[আরও পড়ুন: মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী হতে লড়াই শ্রীলেখার, টক্কর দীপিকা-আলিয়াদের সঙ্গে]

২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। সারোগেসির মাধ্যমে তাঁদের ছেলে আজাদের জন্ম হয়। কিন্তু সে সম্পর্কও গত বছর ভেঙে যায়। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের ঘোষণা করেন আমির ও কিরণ। যৌথভাবে ছেলে আজাদের দায়িত্ব নেওয়ার কথাও জানান। কিন্তু সম্পর্ক ভাঙার পরও দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় রয়েছে বলেই দাবি আমিরের। 

Aamir-Kiran-Reena-1

‘কফি উইথ করণ’ শোয়ে এ বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, “এখনও দু’জনের প্রতিই আমার ভালবাসা ও সম্মান রয়েছে। আমরা আজীবন পরিবার হিসেবেই থাকব।  যতোই ব্যস্ত থাকি না কেন প্রতি সপ্তাহে একবার অন্তত ওঁদের সঙ্গে দেখা করি।” উল্লেখ্য, আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে আমিরের নতুন ছবি ‘লাল সিং চড্ডা’ (Laal Singh Chaddha)। সে ছবির অন্যতম প্রযোজক আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ।

বিচ্ছেদের পরও একসঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন আমির-কিরণ। কিছুদিন আগে আমার রিনা দত্তর সঙ্গে মিলে মেয়ে ইরার জন্মদিন পালন করেছিলেন। সে পার্টিতে আবার ফতিমা সানা শেখও ছিলেন। উল্লেখ্য, কিরণের সঙ্গে বিচ্ছেদের পর ফতিমা ও আমিরের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছিল। শোনা যাচ্ছিল, ‘দঙ্গল’ সিনেমার সহ-অভিনেত্রীর প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন ৫৭ বছরের অভিনেতা। অবশ্য তা এখনও পর্যন্ত শুধুই রটনা।   

[আরও পড়ুন: অজ্ঞান মহিলা ফ্যান! বিজয় দেবেরাকোন্ডার ‘লাইগার’ ছবির প্রচারে তুলকালাম, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে