Advertisement
Advertisement
Nusrat Jahan Baby name

যশের সঙ্গে নাম মিলিয়েই কি ছেলের নাম ঠিক করে ফেললেন Nusrat Jahan?

নুসরতের ছেলের নাম জানতে পেরেই শোরগোল নেটপাড়ায়।

Nusrat Jahan baby's name similar to name of Actor Yash Dasgupta | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:August 27, 2021 12:00 pm
  • Updated:August 27, 2021 1:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরতকে (Nusrat Jahan) নিয়ে বিতর্ক যেন শেষই হচ্ছে না। প্রথমে নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি, তারপর অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের গুঞ্জন, অন্তঃসত্ত্বা হওয়া। আর এখন তো নুসরত এক ছেলের মা। নেটিজেনদের একাংশ যেমন নুসরতের এই পদক্ষেপকে সাহসী বলছেন, অন্যদিকে নুসরত, যশ (Yash Dasgupta) ও নবজাতককে নিয়ে ঠাট্টাও চলছে। তবে আগে যেমন নুসরত এসব নিয়ে কিচ্ছুটি ভাবেননি, এবারও সব বিতর্ককে ফুঁ দিয়ে ওড়াচ্ছেন।

নুসরতকে নিয়ে নতুন কৌতহল, অভিনেত্রী-সাংসদ তাঁর সদ্যোজাত ছেলের নাম কী রাখলেন? মা হওয়ার পরই এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নুসরত জানিয়েছেন, তাঁর ছেলের নাম ঈশান। তবে এই নামের ইংরেজি বানানেই আসল চমক। নুসরতের ছেলের নামের বানান Yishaan। অর্থাৎ নামের শুরুতেই Y এর ব্যবহার।

Advertisement

Nusrta Jahan Yash Dasgupta

Advertisement

[আরও পড়ুন: Nusrat Jahan মা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট যশের, কী বললেন অভিনেতা?]

নুসরত জাহান অন্তঃসত্ত্বা হওয়ার পরই গুঞ্জনে এসেছিল অভিনেত্রীর গর্ভের সন্তান নাকি আসলে অভিনেতা যশ দাশগুপ্তর। তবে সন্তানের বাবা কে, তা নিয়ে প্রথম থেকেই মুখে কুলুপ এঁটেছেন নুসরত। মা হওয়ার পরও নুসরত কিচ্ছুটি জানাননি। যশও কিছু বলেননি। এমনকী, হাসপাতাল কর্তৃপক্ষের কাছেও বিষয়টি আড়ালেই রেখেছেন। গুঞ্জনে শোনা যাচ্ছে, নুসরত ছেলের নামের মধ্যে দিয়েই সন্তানের বাবার পরিচয় জানিয়ে দিয়েছেন! তবে এই স্পেকুলেশন কতটা ঠিক, তা নুসরতই জানেন।

Nusrat Jahan Yash Dasgupta

নুসরতের মা হওয়ার এই পুরো জার্নিটায় সব গুঞ্জনকে এক পাশে সরিয়ে, একেবারে শক্ত খুঁটি হয়ে নুসরতের পাশেই ছিলেন যশ। ঝড় বয়েছে অনেক, শুনতে হয়েছে অনেক কুকথা। তবুও বন্ধুত্ব, প্রেমের খাতিরে নুসরতের সঙ্গী হয়ে উঠেছেন তিনি। তাই তো নুসরতকে যখন হাসপাতালের ওটিতে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনও পাশে ছিলেন যশ। ছিলেন উদ্বিগ্নও। তবে এখন খুশির হাওয়া। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। আর তাই নুসরতের স্পেশ্যাল বন্ধু হয়ে যশের খুশিটা সবার থেকে একটু বেশিই।

[আরও পড়ুন: জড়িয়ে ধরতে চাই! সদ্য মা হওয়া Nusrat-কে শুভেচ্ছা ‘বোনুয়া’ মিমির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ