BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Nusrat Jahan মা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট যশের, কী বললেন অভিনেতা?

Published by: Akash Misra |    Posted: August 26, 2021 7:38 pm|    Updated: August 26, 2021 7:38 pm

Yash Dasgupta's new post on instagram after Nusrat Jahan giving birth to baby boy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক থাকুক আর না থাকুক, নুসরতের (Nusrat Jahan) পাশে সব সময় ছিলেন, আছেন হয়তো থাকবেনও অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। অন্তত, নুসরতের মা হওয়ার এই পুরো জার্নিটায় সব গুঞ্জনকে এক পাশে সরিয়ে, একেবারে শক্ত খুঁটি হয়ে নুসরতের পাশেই ছিলেন তিনি। ঝড় বয়েছে অনেক, শুনতে হয়েছে অনেক কুকথা। তবুও বন্ধুত্বের খাতিরে, প্রেমের খাতিরে সঙ্গী হয়ে উঠেছেন নুসরতের। তাই তো নুসরতকে যখন হাসপাতালের ওটিতে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনও পাশে ছিলেন যশ। ছিলেন উদ্বিগ্নও। তবে এখন খুশির হাওয়া। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। আর তাই নুসরতের স্পেশ্যাল বন্ধু হয়ে যশের খুশিটা সবার থেকে একটু বেশিই।

নুসরত মা হওয়ার পরই যশ সংবাদমাধ্যমকে জানিয়েছেন নুসরত ও নবজাতক সুস্থ আছেন। যশ জানিয়ে ছিলেন, নুসরতের সন্তান হওয়া নিয়ে বেশ টেনশনেও ছিলেন তিনি। আর এবার টেনশন ফ্রি যশ প্রথম পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

[আরও পড়ুন: জড়িয়ে ধরতে চাই! সদ্য মা হওয়া Nusrat-কে শুভেচ্ছা ‘বোনুয়া’ মিমির]

তা এই নতুন পোস্টে কী লিখলেন অভিনেতা?

যশ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি নতুন ছবি পোস্ট করেছেন। যেখানে কালো টিশার্টে দেখা গেল যশকে। একেবারে যেন কনফিডেন্ট লুক। এই ছবি পোস্ট করে যশ লিখলেন, ‘নিজের উপর বিশ্বাস রাখ।’

যশ দাশগুপ্তের নতুন ইনস্টাগ্রাম পোস্ট।

নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই গুঞ্জনে এসেছিল, নুসরতের সন্তানের বাবা নাকি যশ। নেটদুনিয়ায় এসব নিয়ে শুরু হয়েছিল নানা শোরগোল। নুসরত মা হওয়ার পর সেই গুঞ্জন যেন আরও বাড়ল। আর তাই তো যশের এই নতুন ছবি নিচে নেটিজেনরা শুরু করে দিলেন নানা মন্তব্য করতে। কেউ কেউ যশকে শুভেচ্ছা জানালেন। কেউ কেউ আবার বললেন, আপনি তো বাবা হয়ে গেলেন!

নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়ে পড়ে নুসরতের। গুঞ্জন শুরু হয়, যশের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হন নুসরত। এই নিয়ে শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। তবে প্রেম, সন্তান নিয়ে একটিবারও মুখ খোলেননি নুসরত জাহান। নুসরত প্রসঙ্গে কিছুই বলতে চাননি যশ দাশগুপ্তও। তবে নুসরত-যশের সম্পর্ক যে শুধু বন্ধুত্বেরই নয়, তাঁর ইঙ্গিত নিজেরাই বার বার সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন ‘যশরত’।

[আরও পড়ুন: ‘নবজাতক ও মা সুস্থ থাকুক’, দূর থেকে Nusrat-কে শুভেচ্ছা নিখিলের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে