১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিখিলের সঙ্গে আইনি লড়াইয়ে নয়া মোড়, হবু মা Nusrat নিলেন বড় সিদ্ধান্ত

Published by: Akash Misra |    Posted: August 18, 2021 6:50 pm|    Updated: August 18, 2021 6:50 pm

Nusrat Jahan changed lawyer in the case with Nikhil Jain | Sangbad Pratidin

ছবি - প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগস্ট মাসেই নাকি সন্তানের জন্ম দেবেন নুসরত জাহান। টলিপাড়ায় কান পাতলে আপাতত নুসরত ও তাঁর হবু সন্তান নিয়েই নানা গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এই সব গসিপকে উড়িয়ে দিয়ে নুসরত নিলেন এক বড়সড় সিদ্ধান্ত। নিখিল জৈনের সঙ্গে আইনি লড়াইয়ের মোড় ঘুরিয়ে দিলেন নিজের হাতে।

খবরটা হল, বুধবার শুনানি হওয়ার কথা ছিল নিখিল (Nikhil Jain)-নুসরত (Nusrat Jahan) মামলার। তবে এদিন মামলার শুনানি হয়নি। আগামী ৩ সেপ্টেম্বর শুনানির তারিখ দেওয়া হয়েছে। অন্যদিকে, নিখিলের সঙ্গে আইনি লড়াইয়ে আইনজীবী বদলে ফেললেন নুসরত। এতদিন নুসরতের হয়ে মামলা লড়ছিলেন সৌমেন রায়চৌধুরী। আর এবার নুসরতের হয়ে আদালতে লড়বেন আইনজীবী চিন্ময় গুহ ঠাকুরতা।

Nusrat Jahan Instagram
নুসরতের ইনস্টাগ্রাম প্রোফাইল।

[আরও পড়ুন: টিভিতে আফগানিস্তানের অবস্থা দেখে গা গুলিয়ে উঠছে: Indrani Haldar]

বিতর্ককে একেবারে জলভাত বানিয়ে ফেলেছেন নুসরত। প্রথমে নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ইতি, গত নভেম্বর থেকে নিখিলের বাড়ি ছেড়েছেন নুসরত। অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের গুঞ্জন, তারপর তো সবাইকে চমকে দিয়ে মা হওয়ার ঘোষণা।

Nusrat Jahan instagram
নুসরত জাহানের ইনস্টাগ্রাম প্রোফাইল।

তবে চমকের এখানেই শেষ নয়, অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি নুসরত। এমনকী, হবু সন্তানের বাবা কে, তা নিয়ে রটনা রটলেও, নুসরত মুখে কুলুপ এঁটেছিলেন। উলটে যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে হাতে হাত ধরে পার্ক স্ট্রিটে ঘুরেছেন তিনি। সংবাদ মাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছিল এই ছবি। ছবি দেখে শোরগোল শুরু হয়েছিল নেটদুনিয়ায়। নুসরতের জীবনে একের পর এক বিতর্কের ঝড় এসে আছড়ে পড়ছে। তবুও নুসরত কিন্ত মনোবল হারাননি। বরং এই ঝড় ঝাপটা কাটিয়ে মা হওয়ার অপেক্ষায় এখন দিন গুনছেন নুসরত জাহান।

nusrat jahan instagram
নুসরত জাহানের ইনস্টাগ্রাম প্রোফাইল।

[আরও পড়ুন: Afghanistan-এ তালিবানি তাণ্ডব, ভারতের কী করা উচিত? মতামত জানালেন টলিপাড়ার তারকারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে