BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেপ্টেম্বরে নয়, চলতি মাসেই মা হবেন Nusrat? টলিপাড়ায় জোর গুঞ্জন

Published by: Akash Misra |    Posted: August 16, 2021 8:02 pm|    Updated: August 16, 2021 9:19 pm

Nusrat Jahan expecting baby in August | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেদিন থেকে টলিপাড়া জেনেছে যে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) মা হতে চলেছেন, সেদিন থেকেই নুসরতকে নিয়ে নানা কৌতুহল দানা বেঁধেছে। আর এই কৌতুহলকে সঙ্গে নিয়ে নুসরতকে কেন্দ্র করে নানা গুঞ্জন। কখনও তাঁর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন উঠেছে, তো কখনও নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে হাজার রকম গসিপ। তার উপর নুসরতের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) ‘স্পেশাল বন্ধুত্ব’ নিয়ে তো গুঞ্জনের শেষ নেই।

তবে এসব এখন পুরনো কাসুন্দি। বরং, সবাই এখন অধীর আগ্রহে বসে আছেন নুসরতের সন্তান জন্মের খবর পাওয়ার জন্য। ক্যামেরার সামনে খুব একটা ধরা দেন না নুসরত জাহান। সোশ্যাল মিডিয়াতে অবশ্য নানা সময় ছবি ও স্টোরি পোস্ট করেন তিনি। কয়েকদিন আগেই  যশের  হাত ধরে পার্ক স্ট্রিটে দেখা গিয়েছিল নুসরতকে। জানা গিয়েছিল এক রেস্তরাঁয় লাঞ্চে গিয়েছিলেন নুসরত। তারপর থেকেই নুসরত-যশ সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়ে যায়। 

Nusrat Jahan instagram Story
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

[আরও পড়ুন: ‘জন্মদিনের সেরা উপহার’, মুখ্যমন্ত্রী Mamata Banerjee’র শুভেচ্ছাবার্তা পেয়ে আপ্লুত Srabanti ]

Nusrta Jahan Instagram
লাঞ্চ ডেটে নুসরত।

প্রথমে খবরে ছিল সেপ্টেম্বর মাসেই নাকি সন্তান জন্ম দেবেন নুসরত জাহান। তবে এখন শোনা যাচ্ছে, নুসরতের সন্তান জন্মের তারিখ নাকি এগিয়ে এসেছে। শোনা যাচ্ছে, আগস্টের শেষ সপ্তাহেই নাকি মা হতে পারেন নুসরত। তবে এ নিয়ে মুখ খুলতে চাননি নুসরত জাহান। নুসরতের মাতৃত্ব নিয়ে মন্তব্য করতে চাননি নুসরতের বান্ধবী মিমি চক্রবর্তী, শ্রাবন্তী, তনুশ্রীরা। এমনকী, মুখ খোলেননি অভিনেত্রী মধুমিতা সরকারও।

Nusrat Instagram
নৈশভোজে নুসরত।

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নুসরতের চোখে মুখে আলাদা গ্লো নজরে পড়েছে নেটিজেনদের। অনেকেই মনে করছেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর নুসরত আরও বেশি উজ্জ্বল হয়েছেন। অন্তত, ইনস্টাগ্রামে নুসরতের স্টোরি দেখে এটাই মত নেটিজেনদের।

[আরও পড়ুন: বিকিনি পরে জলকেলিতে মত্ত ‘গুনগুন’ Trina Saha! ‘আগুন সুন্দরী’, ছবি দেখে বলছে নেটদুনিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে