BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘ঝুঁকি’ নিয়েই সুইমিং পুলে জলকেলি গর্ভবতী নুসরতের, তারপর…

Published by: Suparna Majumder |    Posted: June 23, 2021 6:46 pm|    Updated: June 23, 2021 6:46 pm

Nusrat Jahan fashion video shoot goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়া জুড়ে প্রায় রোজই ট্রোলড হচ্ছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। কখনও নিখিলের (Nikhil Jain) সঙ্গে সম্পর্কের স্ট্যাটাস নিয়ে, তো কখনও যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে প্রেম। তার উপর অন্তঃসত্ত্বা হয়ে সব গুঞ্জনে যেন নতুন করে বারুদ ঢাললেন নুসরত নিজেই। তবে গসিপের আগুনে নিজে ঘি ঢাললেও, নুসরত কিন্ত কোনও কথাই কানে তুলছেন না। উলটে সোশ্যাল মিডিয়ায় নানাভাবে তিনি তাঁর বিন্দাস থাকার বার্তা দিয়ে চলেছেন। কখনও গৌতমবুদ্ধকে শরণে এনে জীবন দর্শন দিচ্ছেন, কখনও প্রকৃতির সঙ্গে মিশে থেকে ভাল থাকার বার্তা দিচ্ছেন। তবে এবার কোনও দর্শন নয়, বরং ঝুঁকি নেওয়ার এক গল্প শোনালেন নুসরত।

[আরও পড়ুন: অতিমারীতে কাজের অভাবে মাছ বিক্রি করছেন অভিনেতা, কুর্নিশ শ্রীলেখার]

বিষয়টা বরং একটু খোলসা করা যাক। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে (Instagram) ফ্যাশন শুটের একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত জাহান। পুরো শুটটিই সুইমিং পুলের জলে নেমে করেছেন নুসরত। জলে ভেজা শরীরে নুসরতের রূপ যেন সুইমিং পুলের জলে আগুন ধরিয়ে দিয়েছে।  এই ভিডিও পোস্ট করেই নুসরত লিখলেন, ‘ঝুঁকি নেই, গল্পও নেই।’

কোন ঝুঁকির কথা বলছেন নুসরত?

নিন্দুকেরা মনে করছেন নিখিলকে ছেড়ে, যশের সঙ্গে সম্পর্কে ধোঁয়াশা রেখে, সিঙ্গল মাদারের জীবনকে বেছে নেওয়ার ঝুঁকিরই ইঙ্গিত দিয়েছেন নুসরত। আর নুসরতের এই সুইমিং পুলের জল তাঁর চিন্তার গভীরতারই রূপক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

সেপ্টেম্বরে মা হতে চলেছেন নুসরত জাহান। এই খবর প্রকাশ্যে আসার পরই নিখিল জৈন (Nikhil Jain) জানিয়েছিলেন তিনি নুসরতের সন্তানের বাবা নন। নিন্দুকেরা আঙুল তুলেছিলেন যশ দাশগুপ্তের উপর। তবে এসব একেবারেই পাত্তা দিচ্ছেন না নুসরত। বরং, এখন নিজেকে নিয়েই ব্যস্ত থাকতে চাইছেন তিনি। 

[আরও পড়ুন: ইংরেজদের দেওয়া ‘ইন্ডিয়া’ নাম মুছে দেশ হোক ‘ভারত’, নয়া দাবি কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement