BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

অতিমারীতে কাজের অভাবে মাছ বিক্রি করছেন অভিনেতা, কুর্নিশ শ্রীলেখার

Published by: Suparna Majumder |    Posted: June 23, 2021 2:21 pm|    Updated: June 23, 2021 2:22 pm

Sreelekha Mitra Shares news of Tollywood actor who is selling fish to earn money in pandemic situation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিল্পের দাম শিল্পী বোঝে। কিন্তু পেটের খিদে রক্তমাংসের মানুষকেই বুঝতে হয়। পেটের তাড়নাতেই শুটিং ফ্লোরের কাজের অপেক্ষায় না থেকে বাজারে মাছ বিক্রি করছেন টলিপাড়ার অভিনেতা শ্রীকান্ত মান্না (Srikanta Manna)। দানের প্রত্যাশায় না থেকে খেটে খাওয়া অভিনেতাকে শ্রদ্ধা জানালেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

দুই দশকেরও বেশি সময় ধরে টলিউডে অভিনয় করছেন শ্রীকান্ত মান্না। বহু সিনেমা, সিরিয়ালের পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে সব্যসাচী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, হেন কোনও তারকা নেই যাঁর সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করেননি। সিনেমা-সিরিজের পাশাপাশি দীর্ঘদিন ধরে সংস্তব নাট্য দলের সঙ্গে যুক্ত শ্রীকান্ত মান্না। অভিনয়ের প্রতি প্রেম আজও রয়েছে। কিন্তু অতিমারী (Pandemic) আবহে শুধুমাত্র অভিনয়ের দিন পিছু আয়ে সংসার চালানো প্রায় অসম্ভব। তাই মাছ বিক্রির পেশাকে বেছে নিয়েছেন অভিনেতা। তাঁর এই খবর শেয়ার করেই শ্রীলেখা মিত্র লিখেছেন, “না কোনও কাজ ছোট নয় ঠিক… তবু প্রশ্ন কিছু থেকে যায়… আর হ্যাঁ, প্লিজ আহা-উহু করবেন না, দানের বা ভাতার টাকায় চলছেন না পরিশ্রম করে নিজের সংসার চালাচ্ছেন এই শিল্পী। আপনাকে শ্রদ্ধা জানাই কমরেড।”

Sreelekha Mitra Shares news of Tollywood actor who is selling fish to earn money in pandemic situation

[আরও পড়ুন: সংসদে বিয়ে বাতিলের কথা আগেই জানিয়েছিলেন নুসরত! তাহলে লিভ-ইনের দাবি কেন?]

উল্লেখ্য, জটিলতা কাটিয়ে ১৮ জুন থেকে ফের টলিউডে শুটিং শুরু হয়েছে। শর্ত সাপেক্ষেই শুটিং শুরুর অনুমতি দিয়েছে রাজ্য সরকার। বলা হয়েছিল, ইউনিটে সর্বোচ্চ ৫০জন সদস্য নিয়ে শুটিং করা যাবে। ফ্লোরের স্যানিটাইজেশনের খেয়াল রাখতে হবে এবং অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি প্রত্যেক ইউনিট মেম্বারকে ভ্যাকসিনেটেড হতে হবে। তাতে কিছুটা সুরাহা হয়তো হয়েছে। কিন্তু এমন অনেক শিল্পী রয়েছেন যাঁরা অর্থকষ্টে দিন কাটাচ্ছেন। স্টুডিওপাড়ায় দিন প্রতি আয়েই তাঁদের সংসার চলত। ইউনিট পিছু সদস্য সংখ্যা বেছে দেওয়ায় অনেকেই কাজ পাওয়ার বিশেষ আশা দেখছেন না। কেউ শ্রীকান্ত মান্নার মতো বিকল্প পেশা বেছে নিচ্ছেন, কেউ সুদিন ফেরার আশায় অর্থকষ্টেই দিন কাটাচ্ছেন।

Tollywood actor who is selling fish to earn money in pandemic situation

[আরও পড়ুন: কসবায় করোনা ভ্যাকসিন জালিয়াতির শিকার খোদ মিমি চক্রবর্তী! কী জানালেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement