১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ত্রিধার হট ছবিতে মন মজেছে নুসরত পার্টনার নিখিল জৈনের! টলিপাড়ায় নতুন প্রেমের গুঞ্জন

Published by: Suparna Majumder |    Posted: June 22, 2021 6:39 pm|    Updated: June 23, 2021 10:59 am

Nusrat Jahan Partner Nikhil Jain Liked Tridha Choudhury instagram post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত (Nusrat Jahan)-নিখিল (Nikhil Jain) নিয়ে সেই কবে থেকে সরগরম টলিপাড়া (Tollywood)। প্রথমে সম্পর্কে ভাঙন, বিচ্ছেদের ইঙ্গিত, যশের সঙ্গে নুসরতের প্রেম, তারপর তো নিখিলের সঙ্গে বিয়েটা অস্বীকার করে রীতিমতো বোমা ফাটালেন নুসরত। তার ওপর হঠাৎ করে নুসরত প্রকাশ্যে আনলেন তাঁর অন্তঃসত্ত্বার ছবি। ব্যস, নিন্দুকেরা একেবারে লুফে ফেললেন সেই খবর। তবে এ খবর নুসরতের নয়, বরং এবার নুসরতকে ছাড়াই খবরে চলে এলেন নিখিল জৈন! সৌজন্যে ইনস্টাগ্রামে নিখিলের করা একটি লাইক।

[আরও পড়ুন : অর্থকষ্ট, বাবার অপমান, কান্না, জীবনসংগ্রাম নিয়ে পোস্ট অভিনেত্রী সুদীপ্তার]

গল্পটা একটু খোলসা করে বলা যাক বরং। নুসরত জীবন থেকে চলে যাওয়ার পরই যেন সোশ্যাল মিডিয়ায় বড্ড বেশি অ্যাক্টিভ হয়ে যান নিখিল জৈন। কখনও জিমের ভিডিও। কখনও নতুন গাড়ি সওয়ার হয়ে লং ড্রাইভ। কখনও আবার সম্পর্ক নিয়ে নানারকম দার্শনিক মতবাদ শেয়ার করতে থাকেন নিখিল। তবে এবার কোনও ছবি শেয়ার নয়, বরং সুন্দরী ত্রিধার ইনস্টাগ্রামে ঢুকে, টুক করে তাঁর ছবি লাইক করলেন নিখিল!

নেটদুনিয়ায় নিন্দুকরা নিখিলের থেকেও যেন বেশি অ্যাক্টিভ। নিখিলের নতুন ভাললাগা চোখ এড়িয়ে যায়নি তাঁদের। আর তাই তো নিখিলের এই কাণ্ড ভাইরাল। কে এই ত্রিধা?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tridha Choudhury (@tridhac)

 

ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। প্রথমে মডেলিং, তারপর সিনেমায় পা। টলিউডে কয়েকটি ছবি করেছেন অবশ্য। তবে এখন আর টলিপাড়ায় তাঁর দেখা মেলে না। শোনা যায়, বছরের বেশিরভাগ সময় মুম্বইয়েই থাকেন ত্রিধা। কলকাতায় আসা যাওয়া অবশ্য লেগেই থাকে তাঁর। তবে ইনস্টাগ্রামে তিনি দারুণ অ্যাক্টিভ। নিয়মিত নানা পোজে ছবিও পোস্ট করেন তিনি। আর সেইরকমই এক উষ্ণ ছবিতে নজর গিয়ে পড়ল নিখিলের। ব্যস, যেই না চোখে পছন্দ হওয়া, সেই ইনস্টাগ্রামের লাইক বোতামে ক্লিক। এক সময় শোনা গিয়েছিল পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের (Agnidev Chatterjee)ছেলে আকাশ চট্টোপাধ্যায়ের (Akash Chatterjee) সঙ্গে নাকি দারুণ বন্ধুত্ব ছিল ত্রিধার। তবে সে সব এখন ইতিহাস। 

এই ছোট্ট ক্লিক নিয়েই নতুন গুঞ্জন শুরু হয়েছে নিখিল ও ত্রিধাকে নিয়ে। নেটিজেনরা বলছেন, তাহলে কি নিখিল এবার ধীরে ধীরে অন্য কোথাও মন দিতে চলেছেন? এসব নিয়ে আপাতত একেবারে মুখে কুলুপ এঁটেছেন নিখিল ও ত্রিধা। কিন্তু গুঞ্জন ছড়াচ্ছে দাবানলের মতো।

[আরও পড়ুন: সংসারে আসছে নতুন সদস্য, স্ত্রী প্রিয়মের বেবি বাম্পের ছবি পোস্ট অভিনেতা শুভজিতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement