BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Nusrat Jahan: ছুটির দিনে ছোট্ট ঈশানকে ‘ড্যাডি’ যশ, ‘মাসি’ মিমির নাচ দেখাল মা নুসরত

Published by: Akash Misra |    Posted: November 28, 2021 2:04 pm|    Updated: November 28, 2021 2:04 pm

Nusrat Jahan Post dance video of Yash Dasgupta and Mimi Chakraborty | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হওয়ার পর পরই শুটিং ফ্লোরে পা রেখেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। সিনেমার শুটিংয়ের কারণেই যশের সঙ্গে উড়ে গিয়েছিলেন কাশ্মীরে। তবে এবার একটু যেন অবসর যাপন। তাই স্বামী যশ ও ছেলে ঈশানের সঙ্গে সময় কাটাচ্ছেন নুসরত। আর এই অবসর যাপনে নুসরত, ঈশানের সঙ্গী হলেন যশ,মিমিও !

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন নুসরত জাহান। যেখানে দেখা গিয়েছে, ফিল্মি গানে নাচছেন যশ ও মিমি। ভিডিওটির সামান্য অংশ পোস্ট করে নুসরত লিখলেন, ‘উইকএন্ডিং উইথ ‘ড্যাডি’ যশ ও ‘মাসি’ মিমি।’

Nusrat

সম্প্রতি নুসরত জাহান ও যশ জাশগুপ্তর ইনস্টাগ্রাম স্টোরি দেখার পর গুঞ্জন উঠেছিল, যশরতের সম্পর্কে নাকি তিক্ততা এসেছে। সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে তুমুল শোরগোল শুরু হয়ে গিয়েছিল।

[আরও পড়ুন: ‘খাব কম, কাজ করব বেশি!’ ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন বিধায়ক রাজ? ]

ইনস্টা স্টোরিতে ঠিক কী লিখেছিলেন নুসরত?

নুসরত লিখেছিলেন, যে ঘরে শান্তি নেই তা কারাগারের সমান। আর সেরা কারাগার হল সেই ঘর যা ভালবাসা দিয়ে তৈরি। যা কিনা কেউ ছেড়ে যেতে চায় না!

নুসরত হঠাৎ এরকম কেন লিখলেন, তা নিয়েই নেটিজেনদের মধ্য়ে শুরু হয়েছে গুঞ্জন। আর এই গুঞ্জনে বারুদ ঢাললেন যশ নিজেই। নুসরতের এই স্টোরির পাশাপাশি যশও তাঁর প্রোফাইলে একটি স্টোরি দিয়েছেন। যা কিনা একেবারেই নুসরতের স্টোরির পালটা জবাব! অন্তত, নেটিজেনরা তাই বলছেন।

 যশ কী লিখেছিলেন?

যশ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, কেন খাঁচায় বন্দি আছো? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।

নিখিলের সঙ্গে সম্পর্ক তিক্ত হওয়ার পর ইনস্টাগ্রামেই ভালবাসা, সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই নানা পোস্ট দিতে দেখা যেত নুসরতকে। মুখে কিছু না বললেও, যশও সোশ্যাল মিডিয়ায় বহুবার নুসরতের প্রতি প্রেম প্রকাশ্যে এনেছেন। তবে নুসরত ও যশের সাম্প্রতিক এই পোস্ট দেখে নেটিজেনরা অন্য গন্ধ পেয়েছেন। নিন্দুকদের মতে, যশ ও নুসরতের সম্পর্কে কি তিক্ততা আসছে? এই দুই অভিনেতার ইনস্টাগ্রাম পোস্ট দেখে এই জল্পনাই চলছে টলিপাড়ায়। আর এরই মাঝে যশ ও মিমির ভিডিও পোস্ট করে সব গুঞ্জনকে যেন ফুঁ দিয়ে উড়িয়ে দিলেন নুসরত।

Yash and Nusrat

[আরও পড়ুন: Sreelekha Mitra: ‘তুমিই সেরা সুন্দরী!’ মুনমুন সেনকে পাশে নিয়ে আদরমাখা পোস্ট শ্রীলেখার ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে