BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্বাধীনতা দিবসে বসিরহাটে নুসরত, জেলা হাসপাতালে করোনা ওয়ার্ড খোলার ঘোষণা সাংসদের

Published by: Sandipta Bhanja |    Posted: August 15, 2020 7:03 pm|    Updated: August 15, 2020 7:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবস উপলক্ষে নিজস্ব সংসদীয় এলাকা বসিরহাট জেলা হাসপাতাল পরিদর্শনে গিয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এমন করোনার আবহে স্বাধীনতা দিবসেও সাংসদের কর্তব্যে অবিচল অভিনেত্রী। স্বামী নিখিল জৈনকে নিয়েই নির্ধারিত সময়ে পৌঁছে গিয়েছিলেন। পতাকা উত্তোলন করে হাসপাতাল পরিদর্শনে যান। সেখানেই এদিন করোনা ওয়ার্ড খোলার কথা ঘোষণা করলে নুসরত জাহান (Nusrat Jahan)।

স্বাধীনতা দিবস উপলক্ষে সকালবেলা বসিরহাট কলেজে পতাকা উত্তোলন করেন সাংসদ, অভিনেত্রী। পতাকা উত্তোলনের পর নেতাজির ছবিতে মাল্যদানও করলেন। সংশ্লিষ্ট কর্মসূচির পর বসিরহাটের জেলা স্বাস্থ্য দপ্তরের আধিকারিকদের সঙ্গে জরুরি বৈঠকে বসেন নুসরত।

বসিরহাটে যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে, তা নিয়ে সাংসদ হিসেবে উদ্বিগ্ন তিনি। আর তাই এই পরিস্থিতিতে বসিরহাট হাসপাতালে করোনা ওয়ার্ড খোলার সিদ্ধান্ত নিয়েছেন সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। সঙ্গে ছিলেন স্বামী নিখিল জৈনও। 

[আরও পড়ুন: সমাজের জড়তাগুলো দূর করে মন খুলে বাঁচুন, স্বাধীনতা দিবসে পাঠ দিলেন মিমি-নুসরত]

শনিবার বসিরহাট (Basirhat) জেলা হাসপাতাল ও সুপার স্পেশালিটি হাসপাতাল পরিদর্শন করে সেখানকার রোগীদের সঙ্গে কথা বলে তাঁদের সুবিধে-অসুবিধের কথা জানেন। শুধু তাই নয়, তাঁদের হাতে ফলও তুলে সাংসদ অভিনেত্রী। হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে এলাকার করোনা পরিস্থিতির বিস্তারিত রিপোর্ট নেন এবং মারণ ভাইরাসকে মোকাবিলার জন্য হাসপাতালের তরফে কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে, যাবতীয় বিষয় খতিয়ে দেখেন নুসরত জাহান।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসে ভালবাসার জন্য সীমান্ত পেরলেন সৃজিত-মিথিলা! ভারতে এলেন পদ্মাপারের কন্যা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement