BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

এটা কি ‘যশ’ আসার প্রস্তুতি? হট ফটোশুটের ভিডিও পোস্ট করে ট্রোলড নুসরত

Published by: Suparna Majumder |    Posted: May 24, 2021 5:28 pm|    Updated: May 24, 2021 5:58 pm

Nusrat Jahan trolled for posting video of Photoshoot ahead of cyclone Yaas | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ বলছেন ‘যশ’, কেউবা ইয়াস (Cyclone Yaas)। অতিমারী পরিস্থিতেই সাইক্লোনের ধাক্কা। কী পরিণাম হবে? এই নিয়ে চিন্তিত বঙ্গবাসী। আর বিড়ম্বনায় অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ঘূর্ণিঝড়ের সঙ্গে তাঁর নামের মিল নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ব্যঙ্গ, বিদ্রুপ, মিম হয়েছে। এবার যশের নামের সঙ্গে সাইক্লোনের নামের মিল থাকার জন্য ট্রোলড হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)।

গত বছর থেকেই নুসরত এবং যশের সম্পর্ক নিয়ে টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে তা আরও জোরদার হয়েছে। নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি যশ এবং নুসরত। একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে। কিছুদিন আগেই নুসরতের সঙ্গে তাঁর ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন যশ। গত সপ্তাহে আবার প্রসাধনী প্রস্তুতকারক সংস্থার মালিক রাজকুমার গুপ্তার পোস্ট করা ছবি নিয়ে তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। ভোট মিটতেই একসঙ্গে পার্টি করছিলেন দুই তারকা? এই প্রশ্নই তুলেছিলেন অনেকে।

[আরও পড়ুন: সলমনের ‘টাইগার ৩’ ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা যাবে এই অভিনেতাকে]

এমন পরিস্থিতিতেই সোমবার নিজের একটি ফটোশুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নুসরত। ভিডিওতে অফ শোল্ডার গাউনে মোহময়ী হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী সাংসদ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

এই ভিডিওর প্রতিক্রিয়া দিতে গিয়েই আবার যশের নাম উল্লেখ করেছেন নেটিজেনদের একাংশ। নায়িকার এই বোল্ড ফটোশুটের ভিডিওকে “যশ আসার প্রস্তুতি” বলে ব্যাখ্যা করেছেন একজন। আমফানের সময় বসিরহাটের সাংসদ (TMC MP) হিসেবে নুসরতের ভূমিকার সমালোচনাও করা হয়েছে। “আর একটু দেখলে মাথা ঘুরে পড়ে যাব”, এমন মন্তব্যও করা হয়েছে নুসরতের এই ভিডিওটিতে।

Nusrat Jahan FB post reactions

উল্লেখ্য, করোনা মোকাবিলায় বসিরহাটের ভ্যাবলা পলিটেকনিক কলেজে সেফ হোম এবং কমিউনিটি কিচেন খুলেছেন সাংসদ নুসরত। কম উপসর্গযুক্ত করোনা রোগীরা সেফ হোমটিতে (Safe home) থাকতে পারবেন। তার পাশাপাশি কমিউনিটি কিচেন থেকে সম্পূর্ণ বিনামূল্যে মিলবে খাবার। কোন নম্বরে ফোন করলে এই পরিষেবা পাওয়া যাবে তাও শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ।

[আরও পড়ুন: তামিলদের অপমান! ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ নিষিদ্ধ করার দাবিতে চিঠি রাজ্যসভার সাংসদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement