BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

তামিলদের অপমান! ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ নিষিদ্ধ করার দাবিতে চিঠি রাজ্যসভার সাংসদের

Published by: Suparna Majumder |    Posted: May 24, 2021 3:09 pm|    Updated: May 24, 2021 3:09 pm

Rajya Sabha MP Vaiko writes to I&B Ministry seeking ban on 'The Family Man 2' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজ বিতর্কে নয়া মোড়। এবার মনোজ বাজপেয়ী অভিনীত সিরিজটির সম্প্রচারে নিষেধাজ্ঞা চেয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে (Prakash Javadekar) চিঠি লিখলেন রাজ্যসভার সাংসদ ভায়কো (MP Vaiko)।

১৯ মে প্রকাশ্যে এসেছে ‘দ্য ফ্যামিলি ম্যান’ (The Family Man Season 2) সিরিজের দ্বিতীয় মরশুমের ট্রেলার। তারপর থেকেই বিতর্কের সৃষ্টি রয়েছে। সিরিজে LTTE-র ইউনিফর্মে দেখানো হয়েছে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিকেনি (Samantha Akkineni) অভিনীত চরিত্র রাজিকে। তা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। ট্রেন্ডিং হয়েছে ‘ফ্যামিলি ম্যান ২ এগেইন্সট তামিলিয়ানস’ (Family Man 2 Against Tamilians) হ্যাশট্যাগ। এবার সিরিজ নিষিদ্ধ করার দাবি জানালেন তামিলনাড়ুর MDMK দলের সাংসদ ভায়কো।

[আরও পড়ুন: দর্শকদের মন ভরাতে ব্যর্থ সলমন, তবে প্রথম বলিউড ছবি হিসেবে অনন্য নজির গড়ছে ‘রাধে’]

নিজের চিঠিতে ভাইকো অভিযোগ করেছেন, সিরিজে লিবারেশন টাইগার্স অফ তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে। তাঁদের ভুলভাবে দেখানো হয়েছে। তামিল ইলমের সঙ্গে আবার ISI যোগও দেখানো হয়েছে। এই সিরিজের মাধ্যমে তামিলভূমের মানুষদের লড়াইকে অপমান করা হয়েছে বলে অভিযোগ ভায়কোর। অবিলম্বে তিনি সিরিজটির সম্প্রচার নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন। তা যদি না হয় তাহলে ফল ভাল হবে না বলেও চিঠিতে হুঁশিয়ারি দিয়েছেন ভায়কো।

২০১৯ সালের ২০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের প্রথম মরশুম। ভারতীয় ওয়েব প্ল্যাটফর্মের সিরিজগুলির মধ্যে অত্যন্ত জনপ্রিয় রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডি কে পরিচালিত সিরিজটি। আমাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) এই সিরিজে মনোজের স্ত্রী সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী তারকা প্রিয়মণি (Priyamani)। এছাড়াও রয়েছেন সীমা বিশ্বাস, দর্শন কুমার, মেহেক ঠাকুর-সহ আরও অনেকে। চলতি বছর ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল দ্বিতীয় সিজনটির। কিন্তু একাধিক কারণে মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। জুন মাসের ৪ তারিখ নতুন মুক্তির দিন ধার্য করা হয়।

[আরও পড়ুন: করোনার কোপে কাজ নেই, অর্থকষ্টে দিন কাটছে শাহিদ কাপুরের সৎ বাবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement