BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দর্শকদের মন ভরাতে ব্যর্থ সলমন, তবে প্রথম বলিউড ছবি হিসেবে অনন্য নজির গড়ছে ‘রাধে’

Published by: Sulaya Singha |    Posted: May 23, 2021 9:40 pm|    Updated: May 23, 2021 9:40 pm

Salman Khan’s Radhe to air on Apple TV in over 65 countries | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড হিরো’ (Radhe: Your Most Wanted Bhai) ছবি মুক্তির আগে সলমনভক্তদের উত্তেজনার পারদ চড়েছিল। কিন্তু ইদে মুক্তি পাওয়ার পর শুধু সমালোচনাই জুটেছে ছবিটির কপালে। দর্শকদের মন ভরাতে ব্যর্থ হয়েছেন ‘ভাইজান’ সলমন খান। তা সত্ত্বেও প্রথম বলিউড সিনেমা হিসেবে অনন্য নজির গড়তে চলেছে ‘রাধে’।

করোনার কোপে বন্ধ দেশের সিনেমা হলগুলি। ফলে ডিজিটাল প্ল্যাটফর্মেই গত ১৩ মে মুক্তি পেয়েছে সলমনের (Salman Khan) নতুন ছবি। টাকার বিনিময়ে ডিজিটাল প্ল্যাটফর্ম সাবস্ক্রাইব করেই দেখে নেওয়া যাচ্ছে ছবিটি। আবার এয়ারটেল গ্রাহকরা টিভিতেও ছবিটি উপভোগ করতে পারছেন। এবার অ্যাপেল টিভিতেও দেখা যাবে ছবিটি। মোট ৬৫টি দেশে বসেই সিনেমাটি উপভোগ করা যাবে। বেলজিয়াম, ডেনমার্ক, কানাডা, ফিজি, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, মরিশাস-সহ বিভিন্ন দেশের দর্শকরা বলিউড সুপারস্টারের অ্যাকশনে ভরা ছবিটি দেখে নিতে পারবেন অ্যাপেল টিভিতে। এর আগে কোনও বলিউড ছবি অ্যাপেল টিভিতে লাইভ দেখা যায়নি।

[আরও পড়ুন: অতিমারীতে অব্যাহত মানবসেবা, এবার অক্সিজেন প্লান্ট বসাচ্ছেন সোনু সুদ]

দর্শকদের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে সলমনের ‘রাধে’। এক সপ্তাহ পেরিয়ে গেলেও ছবি থেকে আয় তেমন নজরকাড়া নয়। সিনেমা হলে মুক্তি না পাওয়ার পাশাপাশি পাইরেসিও এর অন্যতম কারণ। সম্প্রতি যে কারণে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হুমকিও দিয়েছিলেন সলমন। সতর্ক করেছিলেন, অন্যান্য ওয়েবসাইট থেকে ডাউনলোড করে ছবিটি দেখলে বিপদে পড়তে হতে পারে। পাইরেসির অভিযোগে তিনজনকে গ্রেপ্তারও করা হয়েছে। এর মধ্যে তাই আয় বাড়াতে একাধিক পন্থা অবলম্বন করছে ছবিটি। শোনা যাচ্ছে, অ্যাপেল টিভির মতো আরও কিছু ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। যাতে একশোরও বেশি দেশ তা দেখতে পায়।

কিন্তু প্রশ্ন একটা থেকেই যাচ্ছে, যে ছবি সলমনের ভক্তদেরই মনে ধরেনি, তা নানা প্ল্যাটফর্মে মুক্তি পেলে কি সাফল্যের মুখ দেখবে? Zee5-এ রেকর্ড সংখ্যক দর্শক ছবিটি দেখে ফেললেও ছবি থেকে আয় কিন্তু এখনও পর্যন্ত ‘সলমনোচিত’ নয়।

[আরও পড়ুন: করোনা রোগীদের ভাল রাখার উদ্যোগ, সেফ হোম ও কমিউনিটি কিচেন খুললেন নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement