BREAKING NEWS

৪ কার্তিক  ১৪২৮  শুক্রবার ২২ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Nusrat Jahan-Yash Dasgupta: সোশ্যাল মিডিয়াতেই যশকে ‘স্বামী’ হিসেবে স্বীকার নুসরতের!

Published by: Tiyasha Sarkar |    Posted: October 11, 2021 10:57 am|    Updated: October 11, 2021 12:00 pm

Nusrat Jahan, Yash Dasgupta hint they might already be married | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরতের সন্তানের জন্মের শংসাপত্রে বাবার জায়গায় দেখা গিয়েছিল দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম। তারপর থেকেই নানামহলে কানাঘুষো হয়েছে। কমবেশি সকলের মনেই প্রশ্ন ছিল, তবে কি চুপিচুপি বিয়েটাও সেরে ফেলেছেন যশ-নুরসত? এ নিয়ে সরাসরি কোনও দিনই মুখ খোলেননি তাঁরা। তবে যশের জন্মদিনে ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁকে ‘স্বামী’ বলে স্বীকার করে নিলেন সাংসদ-অভিনেত্রী!

১০ অক্টোবর অর্থাৎ রবিবার ছিল অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) জন্মদিন। এদিন ৩৬ বছর পূর্ণ করেছেন তিনি। স্বাভাবিকভাবেই শুভেচ্ছায় ভরেছে সোশ্যাল মিডিয়া। রাত বারোটায় ইনস্টা স্টোরিতে যশকে শুভেচ্ছা জানিয়েছেন নুসরত। এরপর রবিবার রাতে একটি কেকের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন তারকা-সাংসদ। আর সেই কেকই প্রশ্ন তুলে দিল, তবে কি চুপিসারেই বিয়ে সেরেছেন যশরত?

[আরও পড়ুন: Golondaaj Review: ফুটবল ও দেশপ্রেমের যুগলবন্দি ‘গোলন্দাজ’, মাইলফলক দেবের]

নিশ্চয়ই ভাবছেন, কী বিশেষত্ব ছিল সেই কেকে? যশের জন্মদিনের নুসরতের দেওয়া কেকের উপর লেখা ছিল ওয়াই-ডি (YD) অর্থাৎ যশ দাশগুপ্ত। তার নিচে লেখা ‘হাজব্যান্ড’, এরপর লেখা ‘ড্যাড’। কেকে লেখা ‘ড্যাড’ শব্দের কারণ সকলেরই জানা। কিছুদিন আগেই বাবা হয়েছেন যশ। নুসরতের সন্তানের বার্থ সার্টিফিকেটে ছিল তাঁরই নাম। আর কেকে লেখা ‘হাজব্যান্ড’ উসকে দিল জল্পনা। সত্যিই কি বিয়ে সেরেছেন যশরত? অনুরাগীরা এই প্রশ্নের উত্তরের অপেক্ষায়।

উল্লেখ্য, নিখিলের সঙ্গে দূরত্ব বাড়ার পরই যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে নুসরতের। প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি তাঁদের দু’জনের কেউই। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের শেয়ার করা ছবি দেখে নুসরত এবং যশের ঘনিষ্ঠতার প্রমাণ পেয়েছেন নেটিজেনরা। একসঙ্গে লাঞ্চ ডেটেও দেখা গিয়েছে তাঁদের। এই পরিস্থিতিতে জানা যায় নুসরত সন্তানসম্ভবা। নানা বাঁকা কথার মাঝেও অবিচল থেকেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ।

২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন নুসরত। পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে সেই সময় প্রায় সারাক্ষণই নুসরতের সঙ্গী ছিলেন যশ। সন্তানের পিতৃপরিচয় নিয়ে কাটাছেঁড়া হয়েছে যথেষ্ট। যদিও কলকাতা পুরসভার জন্ম শংসাপত্রের নথি অনুযায়ী নুসরতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। যা অভিনেতা যশ দাশগুপ্তেরই আরেক নাম। এরপরই তসলিমা নাসরিন বিঁধেছিলেন নুসরতকে। লিখেছিলেন, “কলকাতার অভিনেত্রী নুসরত যতটা না বিল্পবী তার চেয়ে বেশি ভেবে নিয়েছিলাম। ভেবেছিলাম তার সন্তানকে শুধু নিজের সন্তান হিসেবে পরিচয় দেবে। আমি অবাক হব না যদি কোনওদিন প্রকাশ হয় যে গোপনে সে যশকে বিয়েও করেছে।”

[আরও পড়ুন: মাদক মামলায় জামিনের মেয়াদ বাড়ানোর আবেদনে আদালতে গিয়েই অসুস্থ পরীমণি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement