Advertisement
Advertisement
ODI World Cup 2023

ODI World Cup 2023: ‘দেশের স্বার্থে প্লিজ চোখ বেঁধে রাখুন ফাইনালে’, এমন হুঁশিয়ারি কেন দেওয়া হল বচ্চনকে?

জেনে নিন আসল কারণ।

ODI World Cup 2023: Amitabh Bachchan has received warnings from fans to not watch the final । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:November 16, 2023 7:26 pm
  • Updated:November 17, 2023 1:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ ফাইনালে ভারত। ১৯ নভেম্বর আহমেদাবাদে ফাইনালের বল গড়াবে। সেদিন নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উপস্থিত থাকবেন একাধিক সেলিব্রিটি, সমাজের হুজ হুরা। গোটা দেশ টিভির পর্দায় চোখ রাখবে। কিন্তু অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) কি ফাইনাল দেখবেন? বিশালাকায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) কি দেখা যাবে তাঁকে? বচ্চনের হাতে যে গোল্ড কার্ড তুলে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।
অমিতাভ বচ্চন নিজেও ক্রিকেট অনুরাগী। কিন্তু গোল বেঁধেছে অন্য জায়গায়। সোশাল মিডিয়া ব্যবহারকারীরা বিগ বি-কে ফাইনাল দেখতে নিষেধ করছেন। কিন্তু কেন তাঁরা ফাইনাল দেখতে নিষেধ করছেন বচ্চনকে?
ওয়াংখেড়েতে ভারত জিতে ওঠার অব্যবহিত পরেই টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছেন অনেকেই। রোহিত শর্মাদের কিউয়ি-বধের অব্যবহিত পরেই বলিউডের ‘শাহেনশা’ সোশাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ”আমি খেলা না দেখলেই ভারত জেতে।” 


আর এই পোস্ট নিমেষেই ভাইরাল হয়ে যায়। বচ্চনের সেই পোস্ট দেখার পরেই তাঁকে ফাইনাল না দেখার পরামর্শ দিচ্ছেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

এক নেটিজেন লিখেছেন, ”তাহলে প্লিজ ঘরেই থাকুন বচ্চন সাহাব।” আরেক সোশাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, ”তাহলে প্লিজ খেলা দেখতে যাবেন না।” আরেক নেটিজেন একটি ছবি পোস্ট করেছে। সেই ছবিতে দেখা যাচ্ছে, সংশ্লিষ্ট ব্যক্তির চোখ ঢাকা। অর্থাৎ অমিতাভ বচ্চনকেও ফাইনালের দিন চোখ বন্ধ করে রাখার পরামর্শ দিয়েছেন এক সোশাল মিডিয়া ব্যবহারকারী। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ