BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভিন্ন রূপে ‘বৃষ্টি তোমাকে দিলাম’-এ ধরা দিলেন জয়া

Published by: Sayani Sen |    Posted: January 6, 2019 6:12 pm|    Updated: January 6, 2019 6:12 pm

officia trailer of 'Bristi Tomake Dilam'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিসর্জন’ আর তারপরই ‘বিজয়া’৷ এই দু’টি ছবিতে বাঙালির মন জয় করেছেন ওপার বাংলার জয়া আহসান৷ আবারও বক্স অফিসে কাঁপাতে চলেছেন তিনি৷ তবে এবার আর ‘বিজয়া’ কিংবা ‘বিসর্জন’-এর সাধারণ গৃহবধূ নন তিনি৷ এক্কেবারে ভিন্ন লুকে দেখা যাবে জয়াকে৷ চলতি বছরই হয়তো মুক্তি পাবে ‘বৃষ্টি তোমাকে দিলাম’৷ সদ্যই মুক্তি পেল ছবির ট্রেলার৷ যা ইতিমধ্যেই নেটদুনিয়ায় সাড়া জাগিয়েছে৷

[ত্রিকোণ সম্পর্কের কাহিনি নিয়ে আসছে ‘প্রেম আমার ২’]

‘আমি কাউকে বাঁচাতে পারি না, আমি নিজেকেও বাঁচাতে চাই না, আই ওয়ান্ট টু ডাই..’- ট্রেলারের শুরুতেই এই কথাগুলি দর্শকদের ধাক্কা মারতে বাধ্য৷ ট্রেলার শুরু হয় একটা কালো অতীত ঘিরে। আর সেটাই তাড়া করে বেড়াচ্ছে সকলকে৷ তীক্ষ্ম চিৎকার কান ভেদ করে গিয়ে ধাক্কা মারে চেতনায়। ছবির নায়িকা বৃষ্টি মানসিক রোগী। চিকিৎসকের পরামর্শে বেড়াতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে যায়। যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত জল গড়ায়। খুন, মৃত্যু, আত্মহত্যা নাকি তীব্রভাবে জীবনকে আঁকড়ে থাকা ট্রেলারজুড়ে এইসব একাধিক প্রশ্নের ভিড়৷ ‘বৃষ্টি তোমাকে দিলাম’-সিনেমার ট্রেলার প্রথমবার দেখার পরে আপনাকে কিছুক্ষণ থমকাতেই হবে। একটি মৃত্যু, ন্যায়বিচারের দাবি, রহস্য, প্রতিশোধ আর আর্তনাদ আপনাকে নাড়া দিতে বাধ্য৷ নায়িকার ‘সামবডি হেল্প মি আউট’ চিৎকার অনেকক্ষণ আবিষ্ট করে রাখবেই।

[অভিনেতা না পরিচালক, কোন ভূমিকায় পর্দায় রাজত্ব করলেন ‘বিজয়া’-র কৌশিক?]

‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবিতে পরিচালক হিসাবে অর্ণব পালের ডেবিউ। জয়া রয়েছেন মুখ্য চরিত্রে। মানসিক সমস্যাকে কেন্দ্র করে এই থ্রিলার তৈরি করেছেন পরিচালক। এই সাইকোলজিক্যাল থ্রিলারের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ। ছবিতে মনোবিদের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। পুলিশের চরিত্রে রয়েছেন রাজেশ শর্মা। এছাড়াও সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতার মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। ট্রেলারই বলে দিচ্ছে বেশ ব্যতিক্রমী হতে চলেছে ‘বৃষ্টি তোমাকে দিলাম’। জয়া আহসানকে একেবারে অন্য ধরনের একটি চরিত্রে দেখতে চলেছেন দর্শক। আপাতত এ ছবির মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে