BREAKING NEWS

১৯ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘মিস কল’ দিয়েই জমে উঠেছে সোহম-ঋত্বিকার প্রেম, দেখুন ছবি

Published by: Suparna Majumder |    Posted: February 4, 2021 6:09 pm|    Updated: February 5, 2021 11:24 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা ‘মিস কল’। তাতে কী-ই বা হতে পারে? চুটিয়ে প্রেম করা যেতে পারে। মিষ্টি এই প্রেমের কাহিনিই পর্দায় তুলে ধরেছেন পরিচালক রবি কিনাগী (Ravi Kinagi)। মুখ্য ভূমিকায় সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং ঋত্বিকা সেন (Rittika Sen)। প্রকাশ্যে সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবির ফার্স্ট লুক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Surinder Films (@surinderfilms)

[আরও পড়ুন: রিহানা-গ্রেটাদের টুইটের পালটা, ঐক্যবদ্ধ থাকার আহ্বান শচীন-বিরাট-অক্ষয়ের]

নিশপাল সিং নিবেদিত ‘মিস কল’ (Miss Call) ছবির কাহিনি আবর্তিত হয় কৃষ্ণ (সোহম) ও লীলার (ঋত্বিকা) চরিত্রকে কেন্দ্র করে। নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলে কৃষ্ণ বাচ্চাদের স্কুলের পুলকার চালক। তার বাবা দিনরাত মদ্যপান করে পড়ে থাকে। কোনও কাজকর্ম করে না। ফলে পরিবারের যাবতীয় দায়িত্বই কৃষ্ণর একার কাঁধে।

এদিকে মিস কলের হাত ধরে কৃষ্ণর জীবনে এসেছে কলেজ পড়ুয়া, সাদামাটা, সরল মেয়ে লীলা(ঋত্বিকা)। সবমিলিয়ে বাবা, মা, বোনদের পর এবার স্ত্রী লীলার দায়িত্ব কৃষ্ণর কাঁধে পড়ায় সে অতিরিক্ত আয়ের পথ খোঁজার জন্য দিন-রাতের পরিশ্রমের কাজে লেগে পড়ে। একস্ট্রা টিপ করে দু’পয়সা বাড়তি রোজগার করতে চায় সে। কিন্তু অভাবের এই সংসারে কৃষ্ণ ও লীলার ভালবাসার ভবিষ্যৎ কী হবে? প্রশ্নের উত্তর মিলবে ২৬ ফেব্রুয়ারি। সেদিনই মুক্তি পাচ্ছে সোহম ও ঋত্বিকা জুটির এই ছবি। সোহম-ঋত্বিকা ছাড়াও ছবিতে রয়েছেন সুপ্রিয় দত্ত, স্বাগতা বসু, রেশমি সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রদীপ ধর, শুচিস্মিতার মতো শিল্পীরা। সংগীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন স্যাভি।  এদিকে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন সোহম। ইনস্টাগ্রামে ‘কলকাতার হ্যারি’র (Kolkatar Harry ) শুটিংয়ের কিছু ছবিও আপলোড করেছেন তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Soham (@myslfsoham)

[আরও পড়ুন: সুশান্ত কাণ্ডে নয়া মোড়, গ্রেপ্তার প্রাক্তন সহকারী পরিচালক তথা ঘনিষ্ঠ বন্ধু ঋষিকেশ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement