৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পুরনো প্রেম নাকি দাম্পত্য? সম্পর্কের জটিল রসায়ন নিয়ে প্রকাশ্যে সোহম-সোহিনীর ছবির ট্রেলার

Published by: Biswadip Dey |    Posted: March 17, 2021 10:03 pm|    Updated: March 17, 2021 10:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক কি নদীর মতো? একবার মোহনায় চলে গেলে আর তার ফিরে আসার সম্ভাবনা থাকে না? নাকি আসলে তেমনটা নয়। যে কোনও সময় হারিয়ে যাওয়া সম্পর্ক ফিরে আসে জীবনের পরের অধ্যায়ে, অতর্কিতে! যেমন রেণুর জীবনে এসেছিল। অতীত যখন বর্তমানের সামনে এসে দাঁড়ায়, তখন কোন রং ফুটে ওঠে জীবনের ক্যানভাসে? সম্পর্কের এমনই জটিল আবর্তই সৌমেন শূরের ‘এই আমি রেণু’ ছবির বিষয়। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন সোহিনী সরকার (Sohini Sarkar), সোহম চক্রবর্তী (Soham Chakraborty), গৌরব চক্রবর্তী এবং পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। সমরেশ মজুমদারের উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবির ট্রেলার এবার প্রকাশ্যে।

পূর্বপ্রেমিক সুমিতকে দূরে সরিয়ে বিয়ের পিঁড়িতে বসে রেণু। কিন্তু তবুও পুরনো সম্পর্ক যেন পিছু ছাড়ে না। বিয়ের আগে লেখা চিঠির ধাক্কায় যেন নতুন মোড় আসে তার জীবনে। কেন খোঁজ পড়ছে সেই পুরনো চিঠির? যা দিতে অস্বীকার করায় রাস্তায় ফেলে মারধর করা হয় সুমিতকে। কেনই বা বিয়ের আগেও সুমিতকে বলত রেণু, ”আমি খুব খারাপ মেয়ে সুমিতদা”? ট্রেলার জুড়ে ঘুরপাক খেতে থাকে এই সব প্রশ্ন।

[আরও পড়ুন: দুয়ারে দুয়ারে যশ-রাজ, হাসিমুখে রাস্তায় সায়নী-পায়েলরাও, দেখুন তারকাদের প্রচার]

সোহম, সোহিনী ও গৌরবের সঙ্গে সঙ্গে ট্রেলারে চোখ টানেন কৌশিক গঙ্গোপাধ্যায়ও। তাঁর বাঙাল ভাষার সংলাপ একটা অন্য মেজাজ এনে দিতে থাকে। বিশেষ করে তিনি যখন বলে ওঠেন, মেয়েদের বুকের মধ্যে একটা তেপান্তর থাকে, যার সীমা-পরিসীমা নির্ধারণ করা কঠিন। ট্রেলারের শুরু থেকে শেষ পর্যন্ত তাঁর উপস্থিতি বুঝিয়ে দেয় ছবিতে তাঁর ভূমিকা গুরুত্বপূর্ণ হতে চলেছে।

‘অংশ মুভিজ’ প্রযোজিত এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ৯ এপ্রিল। চিত্রনাট্য পদ্মনাভ দাশগুপ্তর। ছবির গীতিকার ও সুরকার রাণা মজুমদার। অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, কৈলাস খের, মোনালি ঠাকুরের মতো শিল্পীরা গান গেয়েছেন ছবিতে।

[আরও পড়ুন: ‘নিয়ম না মানলেই বিপদ’, সোশ্যাল মিডিয়ায় আচমকা এমন বার্তা কেন দিলেন কোয়েল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement