৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘নিয়ম না মানলেই বিপদ’, সোশ্যাল মিডিয়ায় আচমকা এমন বার্তা কেন দিলেন কোয়েল?

Published by: Suparna Majumder |    Posted: March 17, 2021 1:23 pm|    Updated: March 17, 2021 1:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রে়ডিও জকি হয়ে ‘রক্তরহস্য’-র (Rawkto Rawhoshyo) কিনারা করেছিলেন। এবার নতুন ভূমিকায় কোয়েল মল্লিক (Koel Mallick)। শোনাচ্ছেন নতুন সাবধানবাণী। “নিয়ম না মানলেই বিপদ নিশ্চিত”, এই কথাই বলছেন কোয়েল মল্লিক। কিন্তু কেন একথা বলছেন টলিপাড়ার নায়িকা? নতুন সিনেমার ঘোষণা এভাবেই করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ‘ফ্লাইওভার’ (Flyover) ছবির পোস্টার।

[আরও পড়ুন: রাস্তার পাশেই ‘টুম্পা সোনা’ গানে চুটিয়ে নাচ অরিজিৎ সিংয়ের, ভাইরাল ভিডিও]

২ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে ‘ফ্লাইওভার’। অভিমন্যু মুখোপাধ্যায়ের (Abhimanyu Mukherjee) পরিচালনায় ছবিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন কোয়েল। প্রযোজনায় সুরিন্দর ফিল্মস (Surinder Films)। ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে পরিচালক অভিমন্য জানান, অন্য একটি প্রজেক্টের সময় তিনি ‘ফ্লাইওভার’ ছবির গল্প নিসপাল সিং রাণেকে শুনিয়েছিলেন। মুখ্য চরিত্রে যে কোয়েল মল্লিককেই চান, সেকথাও জানিয়েছিলেন। নিসপাল সম্মতি দেওয়ার পরই চিত্রনাট্য লেখার কাজ শুরু করেন।

মানবিকতা ও বাস্তবের মেলবন্ধনে ‘ফ্লাইওভার’-এর গল্প সাজানো হয়েছে। জানান কোয়েল মল্লিক। জানা গিয়েছে, ছবিতে তাঁর চরিত্রের নাম বিদিশা। অপরাধ জগতের কাহিনি মানুষের সামনে তুলে ধরার দায়িত্ব নিজের কাঁধে নেয় সে। কিন্তু নিজেই ফেঁসে যায় জটিল ঘটনায়। কাজের সুবাধে সাংবাদিকদের কাছ থেকে দেখেছেন কোয়েল মল্লিক। কিছু সাংবাদিক বন্ধুদের সঙ্গে কথাও বলেছেন। এভাবেই নিজের নতুন চরিত্রের জন্য প্রস্তুতি নিয়েছেন অভিনেত্রী। ছবিতে কোয়েল ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গৌরব চক্রবর্তী, রবি সাউ, শান্তিলাল মুখোপাধ্যায় এবং ‘খড়কুটো’ ধারাবাহিক খ্যাত অভিনেতা কৌশিক রায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

[আরও পড়ুন: দেশি গার্লের বিদেশি সাফল্য অব্যাহত! অস্কারে প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্য হোয়াইট টাইগার’]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement