১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অনুপ্রেরণার কাছে ফেরার কাহিনি বলবে ‘ময়ূরাক্ষী’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 27, 2017 2:07 pm|    Updated: September 26, 2019 3:20 pm

Official trailer of Bengali movie ‘Mayurakshi’ released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছু সম্পর্কের ব্যাখ্যা হয় না। কেবল অনুভব করা যায়।  দিনের শেষে ক্লান্ত মন যখন আশ্রয় খোঁজে তখন খেয়াল হয়, কিছু একটা বোধহয় পিছনে রয়ে গিয়েছে। ফেলে আসা দিনগুলোতে। পাড়ার ক্যাম্বিস বলের ক্রিকেটে। ঘরের এক চিলতে বারান্দায় এখনও দু’টো ধূসর চোখ অপেক্ষায় বসে রয়েছে। যাঁর কাছে কোনও লুকোচুরি নেই। নেই কোনও দেখনদারি। আছে শুধু ভালবাসার ‘ময়ূরাক্ষী’। যা পাল তুলে দেয় অজানা আনন্দের উদ্দেশ্যে। আবার অনুপ্রেরণার কাছে এই কাহিনিই পর্দায় তুলে ধরেছেন পরিচালক অতনু ঘোষ। মুখ্য ভূমিকায় টলিউডের দুই মহারথী সৌমিত্র চট্টোপাধ্যায় ও প্রসেনজিৎ। টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। এবার সামনে এল ছবির অফিসিয়াল ট্রেলার।

[‘পদ্মাবতী’র এই গানের জন্য দীপিকাকে কী করতে হয়েছিল জানেন?]

চেনা সম্পর্কের এই অচেনা কাহিনিতে বহুদিন পর একফ্রেমে রয়েছেন সৌমিত্র ও প্রসেনজিৎ জুটি। ভায়োলিনের সুর সহযোগে নিজের এই নতুন ছবির টিজার পোস্ট করছিলেন বুম্বাদাই। সেখানে কেবলমাত্র বাবা-ছেলের কথাই তুলে ধরা হয়েছিল। অফিসিয়াল ট্রেলারে দেখা দিয়েছেন ইন্দ্রাণী হালদার, সুদীপ্তা চক্রবর্তী ও গার্গী রায়চৌধুরীও। ছবিতে রয়েছে আরও এক চমক। সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্রের সুরে এই ছবিতে গান গেয়েছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় নিজে।

[কিশোরকে ভারতরত্ন দেওয়ার দাবিতে দেশ প্রদক্ষিণ করবে ‘কিশোর রথ’]

সম্পর্ক কোনও ‘রূপকথা নয়’, তা বারবার নিজের ছবির মাধ্যমে বলে এসেছেন অতনু ঘোষ। এবারেও তার ব্যতিক্রম হয়নি। জানা গিয়েছে ছবিতে অধ্যাপক হিসেবে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। দিনান্তে জীবনের নতুন নেশায় মেতেছেন তিনি। ভায়োলিনের সুরে পেয়েছেন আনন্দের নয়া ঠিকানা। এই ছন্দ অনুভব করতে পারে একমাত্র ছেলে প্রসেনজিৎ। আর দর্শক তা অনুভব করবেন ২৯ ডিসেম্বর। সেদিনই বাবা-ছেলে হিসেবে বড় পর্দায় আসবে এই জুটি।

[প্রস্তাব এসেছিল, কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি ইরফানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে