BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘খেলা যখন’ সত্যি-মিথ্যের, মিমি-অর্জুন কি পারবেন বাজিমাত করতে? দেখুন ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: November 14, 2022 1:40 pm|    Updated: November 14, 2022 1:40 pm

Official Trailer of Khela Jawkhon, Directed by Arindam Sil starring Mimi Chakraborty, Arjun Chakraborty and others | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিথ্যের জালে জড়িয়ে পড়ছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এই জাল তিনি কেটে বেরিয়ে আসতে পারবেন? প্রশ্নের উত্তর মিলবে অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’ (Khela Jawkhon) সিনেমায়। আগামী ডিসেম্বর মাসে মুক্তি পাবে ছবিটি। তার আগেই প্রকাশ্যে এল ট্রেলার।

Mimi Arjun

 

এসভিএফ, ক্যামেলিয়া প্রোডাকশন ও রাজপ্রতীম ভেঞ্চার্সের প্রযোজনায় তৈরি হয়েছে ‘খেলা যখন’। বহুদিন ধরেই এই ছবির অপেক্ষায় ছিলেন দর্শকরা। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল ছবির অফিশিয়াল পোস্টার। সোমবার ট্রেলার প্রকাশ হল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। নতুন এই ছবিতে ফের একবার অভিনেতা অর্জুন চক্রবর্তীর (Arjun Chakraborty) সঙ্গে জুটি বেঁধেছেন মিমি। তবে ‘গানের ওপারে’ ধারাবাহিকের গোরা-পুপের মতো রোম্যান্টিক মেজাজে নয়। এবার রহস্যের মুখোমুখি দুই তারকা।

[আরও পড়ুন: বাবা হচ্ছেন বরুণ ধাওয়ান? সলমন খানের মন্তব্যে জল্পনা তুঙ্গে, দেখুন ভিডিও]

ছবিতে উর্মির ভূমিকায় অভিনয় করেছেন মিমি। তাঁর স্বামীর চরিত্রে অর্জুনকে দেখা যাচ্ছে। দুর্ঘটনায় ছেলেকে হারায় উর্মি। তারপর থেকেই নানা অস্বাভাবিক ঘটনা ঘটতে থাকে। আচমকা একজন এসে দাবি করে উর্মিকে ভুল বোঝানো হচ্ছে। আসলে তার ছেলে বেঁচে রয়েছে। কোনটা সত্যি? কোনটা মিথ্যে? এই প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া হয়ে ওঠে উর্মি। শেষ পর্যন্ত কী হয়, তা জানা যাবে আগামী ২ ডিসেম্বর সেদিনই সিনেমা হলে মুক্তি পাচ্ছে অরিন্দম শীল (Arindam Sil) পরিচালিত ছবিটি।

Khela-Jawkhon 1

মিমি-অর্জুন ছাড়াও ‘খেলা যখন’ ছবিতে সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অলকানন্দা রায়, বরুণ চন্দ। ছবির সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন বিক্রম ঘোষ। বছর কয়েক আগেই ছবিটি তৈরি হওয়ার কথা ছিল। কিন্তু নানা কারণে শুটিং পিছিয়ে যাচ্ছিল। তবে এখন সেসব অতীত। এখন শুধু ছবির মুক্তির অপেক্ষা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে