২৩ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

অন্ধকার রাতের হাড়হিম করা অশরীরীর গল্প নিয়ে প্রকাশ্যে ‘রুহি’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: February 16, 2021 7:19 pm|    Updated: February 16, 2021 7:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্ধকার রাতের হাড়হিম করা অশরীরীর গল্প নিয়ে প্রকাশ্যে ‘রুহি’র ট্রেলার (Roohi )। এবার রাজকুমার রাওয়ের (Rajkummar Rao) সঙ্গে রয়েছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এবং বলিউডের ‘ফুকরে’ বরুণ শর্মা (Varun Sharma)। দীনেশ ভিজানের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন হার্দিক মেহতা (Hardik Mehta)।

[আরও পড়ুন: পরনে লাল শাড়ি, কুন্দনের গয়না, দিয়া মির্জার বিয়ের ছবি মন কেড়েছে নেটিজেনদের]

২০১৮ সালের ৩১ আগস্ট মুক্তি পেয়েছিল রাজকুমার ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী’ (Stree)। ২০ কোটি টাকা বাজেটের ছবিটি বক্স অফিসে ১৮০ কোটি ৭৬ লক্ষ টাকার ব্যবসা করেছিল। ‘রুহি’ ছবিকে তার সিক্যুয়েল বলতে নারাজ পরিচালক-প্রযোজক। তবে ট্রেলার দেখে যেটুকু আন্দাজ করা যাচ্ছে, আগের ছবির ধারা বজায় রেখেই সাজানো হয়েছে নতুন ছবির গল্প। এ ছবিতেও পুরুষদের সতর্কবার্তা দেওয়া হয়েছে। রুহি অরোরা এবং আফজানা বেদীর চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী। এর আগে নেটফ্লিক্সের (Netflix) ‘ঘোস্ট স্টোরিজ’ ছবিতে জোয়া আখতার পরিচালিত ছোট গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী। সেই অভিজ্ঞতা এই ছবিতে কাজে লাগিয়েছেন শ্রীদেবীকন্যা। মিষ্টি মেয়ের খোলস ছেড়ে ভয়ঙ্কর ভূত হয়ে উঠেছেন তিনি। বীরের চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার এবং বরুণ রয়েছেন রাজ নামের চরিত্রে। ভয়ের বদলে তাঁদের চরিত্রে কমেডির উপকরণই বেশি। সবমিলিয়ে হরর কমেডি ছবিই দর্শকদের জন্য ফিরিয়ে আনছেন দীনেশ ভিজান।
২০১৯ সালের জুন মাসে ‘রুহি’র শুটিং শুরু হয়েছিল। সেই সময় ছবির নাম ছিল ‘রুহি আফজানা’। পরে সেই নাম পালটে ফেলা হয়। প্রথমে ২০২০ সালের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘রুহি’র।  তা পিছিয়ে ১৭ এপ্রিল নতুন মুক্তির দিন ধার্য করা হয়। কিন্তু করোনা পরিস্থিতির জন্য সেই তারিখও পিছোতে হয়।  এবার আসন্ন ১১ মার্চ নতুন মুক্তির দিন ধার্য করা হয়েছে।  ছবির সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন অমলেন্দু চৌধুরী।  সংগীত পরিচালক শচীন-জিগর জুটি।

[আরও পড়ুন: বাগদেবীর আরাধনায় অমিতাভ বচ্চন, বিশেষ বার্তা প্রসেনজিতের, দেখুন তারকাদের পুজো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement