BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

ফের সংকটজনক ঐন্দ্রিলা, পরপর ১০বার হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী, রয়েছেন ভেন্টিলেশনেই

Published by: Sulaya Singha |    Posted: November 20, 2022 10:40 am|    Updated: November 20, 2022 10:40 am

Oindrila is extremely critical, had suffered cardiac arrest last night atleast for 10 times | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শারীরিক পরিস্থিতি অত্যন্ত সংকটজনক অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। শনিবার রাতে অন্তত দশবার হৃদরোগে আক্রান্ত হন তিনি বল হাসপাতাল সূত্রে খবর। তাঁর অবস্থা নিয়ে চিন্তিত চিকিৎসকরাও।

দিন তিনেক আগেই হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর শারীরিক অবস্থার অবনতি ঘটেছিল ঐন্দ্রিলার। কিন্তু তারপরও ঘুরে দাঁড়ান তিনি। তাঁর ছায়াসঙ্গী সব্যসাচী চৌধুরী জানিয়েছিলেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা। এমনকী ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসার চেষ্টাও করছেন তিনি। কিন্তু গতকাল রাতে ফের পরিস্থিতি অন্য দিকে মোড় নেয় বলে জানা যাচ্ছে। হাসপাতাল সূত্রে খবর, গতকাল রাতে পর পর অন্তত ১০ বার হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেত্রী। এদিন সকালেও একবার হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাঁকে সিপিআর দেওয়া হয়। এখনও ১০০ শতাংশ ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন তিনি। চিকিৎসকরা সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন তাঁকে।

নভেম্বরে মাসের শুরুতে ব্রেনস্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী ঐন্দ্রিলা। হাওড়ার বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। অস্ত্রোপচারের পর থেকেই ভেন্টিলেশনে অভিনেত্রী। সব্যসাচীই ঐন্দ্রিলার শারীরিক অবস্থা সংক্রান্ত নানা খবর বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করার কথাও লিখেছেন। কিন্তু শনিবার আচমকাই নভেম্বর মাসে করা ফেসবুকের সমস্ত পোস্ট মুছে ফেলেন তিনি। তখন থেকেই নতুন করে জল্পনা শুরু হয়, তবে কি আরও শারীরিক অবস্থার অবনতি ঘটল ঐন্দ্রিলার? তাই এমন পদক্ষেপ সব্যসাচীর। উত্তর এখনও মেলেনি। কিন্তু তাঁর ওই ঘটনা ঘটানোর পরই সামনে এল ঐন্দ্রিলার ফের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর।

উল্লেখ্য, গত কয়েকদিন থেকেই অভিনেত্রীর রক্তচাপ ওঠানামা করছে। বাড়ানো হয় অ্যান্টিবায়োটিকের মাত্রা। চিকিৎসকরা জানিয়েছিলেন, ঐন্দ্রিলার শরীর অসাড়। চোখও খুলছেন না। এরপর বৃহস্পতিবার রাতে কার্যত মিরাকল ঘটিয়েই চিকিৎসায় সাড়া দিয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু ফের সংকটজনক পরিস্থিতি তাঁর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে