Advertisement
Advertisement

Breaking News

Rani Mukerji

OMG! জন্মের পরই বদলে গিয়েছিল মা-বাবা, চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন রানি মুখোপাধ্যায়

ঘটেছিল তুলকালাম কাণ্ড।

OMG! Rani Mukerji Was Exchanged At Birth! | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:October 14, 2022 9:45 pm
  • Updated:October 14, 2022 9:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ার শুরু করেছিলেন বাংলায়। তবে এখন বলিউডের রানি তিনি। রানি মুখোপাধ্যায় (Rani Mukerji )। বছরের পর বছর বি-টাউনের গ্ল্যামার দুনিয়ায় রাজত্ব করেছেন। এখনও তাঁর কদর এতটুকু কমেনি। এহেন রানি মুখোপাধ্যায়ের জন্মের সময় মারাত্মক কাণ্ড ঘটেছিল। জন্মের পরই পালটে গিয়েছিল অভিনেত্রীর মা-বাবা। তাতেই বাঁধে তুলকালাম কাণ্ড। 

Rani Mukerji

Advertisement

পরিচালক রাম মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী কৃষ্ণা মুখোপাধ্যায়ের আদরের মেয়ে রানি। একবার সিমি গারেওয়ালের শোয়ে গিয়ে রানি নিজের জন্মের এই ইতিহাস জানিয়েছিলেন। রানির জন্মের পর কৃষ্ণাদেবী হাসপাতালে থাকাকালীন এই ঘটনা ঘটে। ছোট্ট রানির পোশাক পালটানোর প্রয়োজন ছিল। এই জন্য নার্স তাঁকে অন্য ঘরে নিয়ে যান। পরে ফেরত এনে আবার কৃষ্ণাদেবীর হাতে দেন। 

Advertisement

[আরও পড়ুন: কমেডির মোড়কে সামাজিক বার্তা, চেনা ছকেই ‘ডক্টর জি’ হলেন আয়ুষ্মান, পড়ুন রিভিউ ]

কৃষ্ণাদেবী তখন এক আত্মীয়র সঙ্গে কথা বলছিলেন। মেয়ের দিকে চোখ পড়তেই চমকে ওঠেন। চিৎকার করে বলে ওঠেন, “এ আমার মেয়ে নয়।” কিন্তু নার্স কৃষ্ণাদেবীকে বোঝানোর চেষ্টা করেন কোলের সন্তানটি তাঁরই। এমনকী আত্মীয়ও নার্সের পক্ষেই কথা বলেন। কিন্তু কৃষ্ণাদেবী মানতে রাজি ছিলেন না। তিনি জোর গলায় জানান, তাঁর মেয়ের চোখের রং কালো নয় ধূসর। 

Rani Mukerji 1

কৃষ্ণাদেবী বেড ছেড়ে নিজেই সন্তানকে খুঁজতে বেরিয়ে পড়েন। শেষে এক পাঞ্জাবি পরিবারের কাছে রানিকে পাওয়া যায়। পরে এই ঘটনা রানিকে জানিয়েছিলেন কৃষ্ণাদেবী। আর মজার ছলে বলেছিলেন, জন্ম থেকেই নাকি রানি পাঞ্জাবি। উল্লেখ্য, পাঞ্জাবি পরিবারেই বিয়ে হয়েছে রানির। এখন আদিত্য চোপড়ার স্ত্রী তিনি। আদিরার মা। পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাচ্ছেন। আগামীতে ‘মিসেস চ্যাটার্জী ভার্সাস নরওয়ে’ (Mrs Chatterjee Vs Norway) ছবিতে দেখা যাবে রানিকে। শোনা গিয়েছে, বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি এই ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

[আরও পড়ুন: স্ক্রিপ্ট পড়ার অজুহাতে কুপ্রস্তাব! টলিউড পরিচালকের বিরুদ্ধে অভিযোগ অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ