BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! ছোটবেলার সহপাঠী ছিলেন অনুষ্কা-সাক্ষী!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 24, 2017 7:26 am|    Updated: August 9, 2021 1:05 pm

OMG!Anushka Sharma, Sakshi Dhoni are childhood friends?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট আর গ্ল্যামারের সম্পর্ক বেশ মধুর। বিশেষ করে ভারতবর্ষে। যুবরাজ-হেজল, হরভজন-গীতা থেকে সাম্প্রতিক জাহির-সাগরিকা। উদাহরণ কম নেই। আর বিরাট-অনুষ্কা তো রয়েছেনই। গ্ল্যামারের এই দৌড় যে শুধু বলিউডের ক্ষেত্রেই সীমাবদ্ধ তা কিন্তু নয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক ক্রিকেটারের সহধর্মিনীই নিজের আলাদা পরিচিতি গড়ে তুলেছেন। এক্ষেত্রে অগ্রগামী অবশ্যই ধোনি-পত্নী সাক্ষী। স্বামীর চেয়ে কিছু কম নেই তাঁর ফলোয়ারের সংখ্যা। তার থেকে বেশি বই কম নয় অনুষ্কার ফ্যান ফলোয়িং। বলি ডিভা বলে কথা। কিন্তু এত ফলোয়ার, ফ্যান, অনুরাগীরাও এতদিন জানতে পারেননি সাক্ষী-অনুষ্কার সম্পর্কের গোপন আঁতাতের কাহিনি। জানতে পারেনি, আজ থেকে নয় ধোনি-পত্নী ও বিরাটের প্রেমিকা ছোটবেলা থেকেই এক অন্যের বন্ধু তথা সহপাঠী।

[ভাইরাল ভিডিওয় এ কোন মানুষী! বিশ্বসুন্দরীর পুরনো লুকে মজে নেটদুনিয়া]

এতদিন বাদে এই গোপন তথ্য ফাঁস হল অনুষ্কা শর্মার একটি ফ্যান পেজের মাধ্যমে। যাতে পুরো প্রমাণ দেওয়া রয়েছে। শেয়ার করা হয়েছে সাক্ষী-অনুষ্কার ছোটবেলার ছবি। দু’জনে স্কুলের অন্যান্য বন্ধুদের সঙ্গে পোজ দিয়েছেন। কেবল ছেলেবেলা পর্যন্তই সীমাবদ্ধ ছিল না এই বন্ধুত্ব। তরুণ বয়সেও একসঙ্গে দু’জনকে দিব্যি হ্যাংআউট করতে দেখা গিয়েছে। রয়েছে সে ছবিও।

[নয়া বিকিনি শুটে নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন দীপিকা]

ভারতীয় সেনায় কাজ করতেন অনুষ্কার বাবা। সেই সূত্রেই, দেশের বিভিন্ন স্কুলে পড়ার অভিজ্ঞতা রয়েছে অনুষ্কার। জানা গিয়েছে, অসমে যখন অনুষ্কার বাবা ট্রান্সফার হয়ে যান তখন সেখানকার যে কনভেন্ট স্কুলে অনুষ্কা ভর্তি হন সেখানেই সাক্ষী পড়তেন।  সে সময় থেকেই বন্ধু দু’জনে। অথচ এতদিন একথা খুব বেশি লোক জানতেন না। কখনও দু’জনে প্রকাশ্যে এই বন্ধুত্ব সেভাবে জানানও দেননি। তাহলে কী পুরনো বন্ধুত্বের সম্পর্ক এখন আর তেমন গাঢ় নেই? এই প্রশ্ন তুলেছে কেউ কেউ। তবে নেটদুনিয়ার বেশিরভাগ বাসিন্দারাই সমস্ত প্রশ্ন ভুলে মজেছেন প্রাক্তন ও বর্তমান ভারত অধিনায়কের ফার্স্টলেডিদের অতীতের এই ছবিতে।

[ফ্যানের সঙ্গে দুঃসাহসিক সেলফি, প্রকাশ্যে বরুণ ধাওয়ানকে ধমক মুম্বই পুলিশের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে