১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গলায় লাভ বাইট! ‘ঠগবাজ’ সুকেশের সঙ্গে জ্যাকলিনের আরও এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল

Published by: Sulaya Singha |    Posted: January 8, 2022 5:56 pm|    Updated: January 8, 2022 5:56 pm

One more cosy photo of Jacqueline Fernandez and conman Sukesh Chandrashekhar goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঠিক কতখানি নিবিড় জ্যাকলিন ফার্নান্ডেজের সম্পর্ক? প্রেমের শিকড় কত গভীর পর্যন্ত বিস্তৃত? এসব নিয়ে ধন্দ কাটতে না কাটতেই ফের প্রকাশ্যে এল অভিনেত্রীর সঙ্গে ‘ঠগবাজ’ সুকেশের আরও একটি ছবি। যেখানে পরস্পরকে যথেষ্ট ঘনিষ্ঠ অবস্থাতেই দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিটিতে দেখা যাচ্ছে, বলিউড অভিনেত্রীর নাকে চুমু খাচ্ছে সুকেশ। দেখে বুঝতে অসুবিধা হয় না দু’জন বিছানায় শুয়ে রয়েছেন। জ্যাকলিনের (Jacqueline Fernandez) গলার কাছে আবার ফুটে উঠেছে লাল দাগ। নিন্দুকরা যা লাভ বাইট বলেই ব্যাখ্যা দিচ্ছেন। অভিনেত্রীর মুখের একগাল হাসিও যেন তৃপ্তির ইঙ্গিতই দিচ্ছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trending bollywood (@bolly.trending)


মাস কয়েক আগেই আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে গিয়েছিল। দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়েছে তার নাম। গত বছরই জ্যাকলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

[আরও পড়ুন: কোভিড আবহে উত্তরপ্রদেশের ভোট ৭ দফায়, ৫ রাজ্যের নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা কমিশনের]

শোনা গিয়েছিল, জ্যাকলিনের সঙ্গে পরিচয় হওয়ার আগে তাঁর সম্পর্কে অনেক খোঁজখবর নিয়েছিল সুকেশ। সে ভালভাবেই জানত, তখন অভিনেত্রীর হাতে কোনও বড় বলিউড প্রজেক্ট ছিল না। সেই সুযোগ নিয়েই ৫০০ কোটি টাকা বাজেটের সিনেমা তৈরির প্রস্তাব দিয়েছিল। সুপারহিরো ফিল্মের সিরিজ তৈরি করার প্রস্তাব দিয়েছিল সুকেশ। জ্যাকলিনকে নাকি অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে, এমনটাই জানিয়েছিল সে। বলিউড অভিনেত্রীকে নাকি সুকেশ এও বোঝায়, তাঁর মতো একজন অভিনেত্রীর সুপারহিরো ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করা উচিত। সেই ছবির জন্য সে ৫০০ কোটি টাকা দিতে প্রস্তুত।

সূত্রের খবর মানলে, সুকেশের কাছ থেকে গুচ্চির ব্যাগ, জিমের পোশাক, দামী ব্র্যান্ডের জুতো, দু’টি হীরের আংটি, একাধিক ব্রেসলেট পেয়েছেন বলেই নাকি ইডি অফিসারদের জানান জ্যাকলিন। এদিকে সুকেশের দাবি, জ্যাকলিনকে সে মোট ৭ কোটি টাকার গয়না দিয়েছে। আমেরিকায় থাকেন জ্যাকলিনের বোন। তাঁকে প্রায় এক কোটি টাকা লোন অফার করার পাশাপাশি একটি BMW গাড়িও দিয়েছে। জ্যাকলিনের মাকে দিয়েছে একটি পোর্শে গাড়ি। অভিনেত্রীর পরিবারকে একটি দামী ইটালিয়ান গাড়ি দিয়েছে বলেও দাবি করেছে সুকেশ। জ্যাকলিনের পাশাপাশি অভিনেত্রী নোরা ফতেহিকেও নাকি একাধিক দামী উপহার দিয়েছিল সুকেশ। রহস্যের জট খুলতে না খুলতেই ফের ভাইরাল হওয়া নতুন ছবি নিয়ে শোরগোল পড়ে গেল।

[আরও পড়ুন: ‘দেশজুড়ে বাড়ছে বিদ্বেষ, মুখ খুলুন’, মোদিকে চিঠি দিয়ে আরজি IIM পড়ুয়াদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে