BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

“আমার সঙ্গে খেলার চেষ্টা করো না!” কঙ্গনাকে পালটা পহেলাজের

Published by: Sandipta Bhanja |    Posted: March 30, 2019 5:07 pm|    Updated: March 30, 2019 5:07 pm

Pahlaj Nihalani hit back to Kangana Ranaut for lying

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি, পহেলাজ নিহালনিকে কটাক্ষ করে মন্তব্য করেছিলেন বলিউডের বিতর্কিত ‘কুইন’ কঙ্গনা। কঙ্গনা দাবি করেছিলেন, অন্তর্বাস ছাড়াই পাতলা ফিনফিনে পোশাক পরে ফটোশুটে বাধ্য করেছিলেন পহেলাজ তাঁকে। এবার তাঁকে পালটা দিলেন সেন্সর বোর্ডের প্রাক্তন অধিকর্তা পহেলাজ। কঙ্গনাকে একহাত নিয়ে বিস্ফোরক মন্তব্য, ‘আমার সঙ্গে খেলার চেষ্টা করো না।’

[আরও পড়ুন: ‘অন্তর্বাস ছাড়া ফটোশুটে বাধ্য করেছিলেন পহেলাজ’, বিস্ফোরক কঙ্গনা]

পহেলাজ বলেন, “কঙ্গনা পাঁচ বছর ইন্ডাস্ট্রিতে স্ট্রাগল করার পর আমি ওকে তিন তিনটে ছবিতে সই করিয়েছিলাম এবং ‘আই লাভ ইউ বস’ ছবি দিয়েই বলিউডে আনতে চেয়েছিলাম। ছবির গল্প শোনানোর পর, ফটোশুট কীরকম হবে সেটাও বলে দিয়েছিলাম। কেননা, আমি চেয়েছিলাম ছবিটাকে নিয়ে একটু বড় পরিসরে ভাবতে। কঙ্গনার বসের চরিত্রের জন্য অমিতাভ বচ্চন এবং ঋষি কাপুরকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু ওদের সঙ্গে ব্যাপারটা এগোবে না বুঝে পরে শত্রুঘ্ন সিনহাকে বেছে নেওয়া হয় ওর বিপরীতে।” কঙ্গনা নাকি ফটোশুটের আগে চার-পাঁচদিন তাঁর সঙ্গে চিত্রনাট্য পড়তেও গিয়েছিলেন। এরপর পহেলাজ কঙ্গনাকে নিয়ে তিনটে গানের রেকর্ডিং শেষ করেন। তারপরই ওই ফটোশুট হয়েছিল। আগে থেকেই কঙ্গনাকে ফটোশুটের রেফারেন্স দেওয়া হয়েছিল বলে, পহেলাজ নাকি আর সেই শুটেই যাননি- এমনটাই দাবি করেছেন পহেলাজ।

[আরও পড়ুন: ধুতি পরে ব়্যাপ করছেন ব্যোমকেশ! নেটদুনিয়ায় নিন্দার ঝড়]

পহেলাজ আরও বলেন, “ওই ছবির প্রচারের জন্য প্রায় ৮০ লক্ষ টাকা ব্যয় করেছি আমি। প্রোমোশনে কঙ্গনাকে বেশি করে দেখিয়েছিলাম। আমার হাত ধরেই বলিউডে প্রচারের আলোয় এসেছে কঙ্গনা। তারপরই প্রযোজকরা তাঁকে একের পর এক ছবির প্রস্তাব দিতে থাকে। আর এভাবেই তো ওর প্রথম ছবি ‘গ্যাংস্টার’-এ অভিনয় করার সুযোগ পেয়েছিল ও। আই লাভ ইউ বস-এর জন্যই কঙ্গনাকে সবাই চিনেছে। তার আগে কে চিনত ওকে? আদিত্য পাঞ্চোলি এবং রিকু রাকেশ নাথের মতো ইন্ডাস্ট্রির নাম করা ব্যক্তিদের সঙ্গে থেকেও তো ওর কোনও লাভ হয়নি। ওরা কঙ্গনাকে কাজও এনে দিতে পারেনি। আমিই কঙ্গনাকে প্রচারের আলোয় এনেছি। আরেকটা কথা পরিষ্কার করে আমি জানাতে চাই যে আমি ওকে কোনওদিনই কিছুর জন্য জোর করিনি। ও অন্তর্বাস পরবে কি পরবে না, ওটা দেখা আমার কাজ না। আমি যদি ওইদিন শুটে উপস্থিতই না থাকি, আমার নাম ও টানে কী করে? তাছাড়া, অমিতাভ বচ্চন ও ঋষি কাপুরের মতো অভিনেতাকে আমি কি ওর দাবী করা ‘সফট পর্ন’-এর জন্য প্রস্তাব দেব? ওর কথামতো মহেশ ভাটের একটা ছবির প্রস্তাব পেয়েছিল ও। আমার ছবি থেকে হঠাৎই বেরিয়ে যায় কঙ্গনা। তাই আমি ওকে আমার ছবির কাজ থেকে মুক্ত করে দিই!” 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে