BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

তিগমাংশু ধুলিয়ার ওয়েব সিরিজে পাওলি, কাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন?

Published by: Suparna Majumder |    Posted: April 2, 2021 2:05 pm|    Updated: April 2, 2021 2:05 pm

An Images

শম্পালী মৌলিক: আবারও একটি বড় মাপের হিন্দি প্রজেক্ট পাওলি দামের (Paoli Dam) ঝুলিতে। সম্প্রতি রাজধানী দিল্লিতে (Delhi) শুটিং করতে গিয়েছিলেন নায়িকা। কিন্তু কোন সিনেমা বা সিরিজের জন‌্য শুটিং করছিলেন তিনি? সেই প্রশ্নের উত্তর অজানা ছিল। তারপর কলকাতায় ফিরলেন কিছুদিনের জন‌্য। তখন জানা গেল ‘থ্রি কোর্স মিল’ (Three Course Meal) শীর্ষক হিন্দি ছবিতে অর্জুন দত্তর কাহিনিতে তিনি থাকছেন। এর পাশাপাশি আরও একটি হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে টলিপাড়ার নায়িকাকে। ১৬ এপ্রিল থেকে জি ফাইভ প্ল্যাটফর্মে দেখা যাবে পাওলি অভিনীত ‘রাত বাকি হ‌্যায়’ (Raat Baaki Hai)। অবিনাশ দাসের পরিচালনায় সিরিজে পাওলি ছাড়াও রয়েছেন অনুপ সোনি, রাহুল দেব, দীপান্বিতা শর্মা, আকাশ দাহিয়া। নিজেই সেকথা জানালেন নায়িকা। ইনস্টাগ্রামে পোস্টারও শেয়ার করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paoli Dam (@paoli_dam)

[আরও পড়ুন: ভরা বসন্তে ফের প্রেমে পড়লেন শ্রাবন্তী! এবার কাকে মন দিলেন নায়িকা?]

এর মধ্যেই আবার আজমেঢ় শরিফে দেখা গিয়েছিলন পাওলিকে। দিল্লি-কলকাতা-রাজস্থান হয়ে কী করছেন নায়িকা? না, এই বিষয়ে তাঁর মুখে কুলুপ। আসল খবর হচ্ছে, তিগমাংশু ধুলিয়ার (Tigmanshu Dhulia) ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। একটি নামজাদা OTT প্ল‌্যাটফর্মে দেখানো হবে সিরিজটি। যতদূর জানা যাচ্ছে এই সিরিজ বিকাশ স্বরূপের একটি বই অবলম্বনে তৈরি হচ্ছে। এই বিকাশ স্বরূপই ‘স্লামডগ মিলিওনেয়ার’ লিখেছিলেন। ওয়েব সিরিজে পাওলি ছাড়াও থাকছেন রিচা চড্ডা (Richa Chadda), প্রতীক গান্ধী ও আরও অনেক বলিউড তারকা। সুতরাং বেশ বড় প্রজেক্টই বলা যায়। আর তিগমাংশু ধুলিয়ার পরিচালনায় এটিই পাওলির প্রথম কাজ। সিরিজের দু’টি সিজন হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কিছুদিন আগে পাওলি পরমব্রত চট্টোপাধ‌্যায় পরিচালিত ‘অভিযান’-এর ট্রেলার লঞ্চে যোগ দিয়েছিলেন, যে ছবিতে তিনি ‘সুচিত্রা সেন’-এর ভূমিকায় থাকছেন তিনি। তখনও তিনি এই বিষয়ে মন্তব‌্য করতে চাননি। কিন্তু ভাল খবর কতদিন চাপা থাকে!
এর আগেও নেটফ্লিক্সের (Netflix) মতো ওয়েব প্ল‌্যাটফর্মে ‘বুলবুল’ (Bulbul) ছবিতে তৃপ্তি দিমরি, পরমব্রত চট্টোপাধ‌্যায়, রাহুল বোসের পাশাপাশি নজর কেড়েছিলেন পাওলি। ফের তিনি দেখা দেবেন ‘রাত বাকি হ‌্যায়’ ছবিতে। নির্দ্বিধায় বলা যায় বাংলার (‘কালী’ করেছেন আগে) পাশাপাশি হিন্দি ওয়েব কনটেন্টেও পাওলি স্বতন্ত্র স্বাক্ষর রেখেছেন অভিনেত্রী। এবার দেখার তিগমাংশুর সিরিজে কেমন চমক দেন তিনি।

[আরও পড়ুন: মহিলা কর্মীদের হেনস্তা ও প্রচারে বাধা দেওয়ার অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ রুদ্রনীল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement