BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মহিলা কর্মীদের হেনস্তা ও প্রচারে বাধা দেওয়ার অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ রুদ্রনীল

Published by: Suparna Majumder |    Posted: April 2, 2021 12:07 pm|    Updated: April 2, 2021 12:17 pm

An Images

ছবি - প্রতীকী

রূপায়ণ ‌গঙ্গোপাধ্যায় ও অর্ণব আইচ: প্রচার করতে দেওয়া হচ্ছে না তাঁকে। সঙ্গে থাকা বিজেপি কর্মীদের (BJP Workers) মারধর করা হচ্ছে। মহিলা কর্মীদেরও হেনস্তা করা হয়েছে। আলিপুর থানায় এই অভিযোগ জানালেন ভবানীপুরের বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ (BJP Candidate Rudranil Ghosh)।

একুশের ভোটের আগে অনেক তারকাই সক্রিয় রাজনীতির ময়দানে পা রেখেছেন। কেউ যোগ দিয়েছেন ঘাসফুল শিবিরে, কেউ আবার গেরুয়া শিবিরের দিকে পা বাড়িয়েছেন। পদ্মশিবিরে পা বাড়ানো তারকাদের মধ্যে অগ্রগন্য রুদ্রনীল ঘোষ। হাওড়ার ছেলে হওয়ার সুবাদে মনে করা হয়েছিল সেখানকারই কোনও এক কেন্দ্রে প্রার্থী হবেন অভিনেতা। কিন্তু হাই প্রোফাইল ভবানীপুর (Bhabanipur) কেন্দ্রে তাঁকে প্রার্থী করা হয়। প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পরই এলাকায় প্রচার শুরু করেন তারকা প্রার্থী। অভিনেতার অভিযোগ, আলিপুরের গোপালনগরের মুখে ২০ থেকে ২৫ জন দুষ্কৃতী এসে বিজেপি কর্মীদের মারধর করে। মহিলা কর্মীদের শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। এর প্রতিবাদেই সরব হয়েছেন বিজেপির তারকা প্রার্থী। থানায় গিয়ে অভিযোগ জানিয়েছেন তিনি। অভিনেতার অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: মাধবনের অভিনয় ও শাহরুখের আবির্ভাবে জমজমাট ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ছবির ট্রেলার]

বিরোধী তৃণমূলের (TMC) বিরুদ্ধেই অভিযোগ জানিয়েছেন রুদ্রনীল। জানিয়েছেন, এর আগেও চেতলা থানাতে একই অভিযোগ করেছিলেন। কয়েকদিন আগে আবার ভবানীপুরের ল্যান্সডাউন মার্কেটের কাছেও প্রচারে বাধা দেওয়া হয়েছিল বলে অভিযোগ রুদ্রনীলের। সেই ঘটনায় কয়েকজনকে গ্রেপ্তার করা হয় বলেও খবর। অভিনেতার দাবি, তৃণমূলের গুন্ডাদের বিরুদ্ধে মানুষ একজোট হতে চাইছেন। যেদিন থেকে তিনি প্রচারে বের হচ্ছেন মানুষ স্বতঃস্ফূর্তভাবে বেরিয়ে এসে স্বাগত জানাচ্ছেন। এটাই ঘাসফুল শিবিরের মানুষজন সহ্য করতে পারছেন না। সেই কারণেই এমন ঘটনা ঘটছে। এর প্রতিকার চান বিজেপির তারকা প্রার্থী। উপযুক্ত ব্যবস্থা নেওয়া না হলে ভবানীভবনের সামনে ধরনায় বসবেন বলেও হুঁশিয়ারি দেন।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) গড় হিসেবেই পরিচিত কলকাতার (Kolkata) ভবানীপুর কেন্দ্রটি। তিনি এবার নন্দীগ্রামের (Nandigram) প্রার্থী হওয়ায় এই কেন্দ্রে দাঁড়িয়েছেন শোভনদেব চট্টোপাধ্যায়। আর কংগ্রেসের প্রার্থী (Congress Candidate) হয়েছেন মহম্মদ সাদাব খান।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত আলিয়া, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন দুঃসংবাদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement