Advertisement
Advertisement

Breaking News

Covid-19

করোনায় আক্রান্ত আলিয়া, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন দুঃসংবাদ

কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিল বচ্চন পরিবার, টিকা থেকে দূরে অভিষেক।

Alia Bhatt tests positive for covid-19, shares message for fans | Sangbad Pratidin
Published by: Abhisek Rakshit
  • Posted:April 2, 2021 9:57 am
  • Updated:April 2, 2021 12:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ করোনায় (Covid-19) এবার আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসায় আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভক্তদের উদ্দেশে একথা জানিয়ে একটি পোস্টও করেন আলিয়া। তারপরই খবরটি প্রকাশ্যে আসে। প্রিয় অভিনেত্রী করোনা আক্রান্ত হওয়ায় চিন্তায় তাঁর অনুরাগীরা।

বৃহস্পতিবার গভীর রাতে নিজের ইনস্টা স্টোরিতে আলিয়া লেখেন, “সবাইকে জানাতে চাই আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।আমি ইতিমধ্যে নিজেকে আইসোলেশনে রেখেছি। হোম কোয়ারেন্টাইনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনে কোভিড সংক্রান্ত সমস্ত নিয়ম মেনে চলছি। আপনাদের প্রত্যেকের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। সবাই সাবধানে থাকবেন এবং খেয়াল রাখবেন।” এর আগে সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন তাঁর বয়ফ্রেন্ড তথা ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সহ-অভিনেতা রণবীর কাপুর। তবে তিনি আপাতত সুস্থ। তাঁর রিপোর্টও নেগেটিভ এসেছে। কিন্তু এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন বান্ধবী আলিয়া।

Advertisement

Alia Bhatt tests positive for coronavirus

Advertisement

[আরও পড়ুন: ফিল্মফেয়ার বাংলার মঞ্চে সেরা অভিনেতা প্রসেনজিৎ, আর কার হাতে উঠল ‘ব্ল্যাক লেডি’?]

এদিকে, অভিষেক বচ্চন (Abhishek Bachchan) বাদে করোনা টিকার প্রথম ডোজ নিলেন অমিতাভ-সহ বচ্চন পরিবারের সবাই। টুইট করে এই খবর জানালেন বিগ বি (Amitabh Bachchan) নিজেই। লেখেন, বৃহস্পতিবার বিকেলেই করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন। পরবর্তীতে একটি ব্লগে জানান, “পরিবারের প্রত্যেকের এবং বাড়ির সমস্ত স্টাফেদের করোনা পরীক্ষা করা হয়েছিল। সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপর প্রত্যেকেই করোনা টিকার প্রথম ডোজটি নিয়েছি। তবে অভিষেক টিকা নেয়নি। বাইরে রয়েছে। সেখান থেকে ফিরলে টিকা নেবে।” তিনি যে দ্রুতই কাজেও ফিরছেন সেকথাও জানান। প্রসঙ্গত, এর আগে গত বছরই মারণ করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন, পুত্র অভিষেক, পুত্রবধূ ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) এবং নাতনি আরাধ্যা।

 

[আরও পড়ুন: মাধবনের অভিনয় ও শাহরুখের আবির্ভাবে জমজমাট ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ছবির ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ