BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পরের বছরই গাঁটছড়া বাঁধছেন পরমব্রত? জল্পনা তুঙ্গে

Published by: Bishakha Pal |    Posted: November 29, 2019 9:32 am|    Updated: November 29, 2019 1:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে গুঞ্জন, পরের বছরই নাকি বিয়ে করতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বাংলাদেশি অভিনেত্রী মিথিলার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। কিন্তু জানেন কি, নিঃশব্দে আরও এক বিয়ের তোড়জোড় শুরু হয়েছে টলিপাড়ায়? শোনা যাচ্ছে তেমনই। পাত্রের নাম পরমব্রত চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, পরের বছরই নাকি দীর্ঘদিনের বান্ধবী ইকার সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন তিনি। যদিও অভিনেতা কিন্তু এ নিয়ে কোনও স্পষ্টোক্তি করেননি।

টলিপাড়ায় এই রটনা অবশ্য খানিকটা পরমব্রতর জন্যই। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছেন, অনেক তো হল। এবার চটপট বিয়েটা সেরে ফেলতে চান তিনি। এরপর থেকেই জমে উঠেছে জল্পনা। এমনিতেই সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের সীমা নেই। তার উপর বিয়ে বলে কথা। ফলে অভিনেতা-পরিচালকের এই মন্তব্য ছড়িয়ে পড়ে হাওয়ার গতিতে। নেদারল্যান্ডের বান্ধবী ইকার সঙ্গে পরমের ঘনিষ্ঠতার কথা ইন্ডাস্ট্রি ও ইন্ডাস্ট্রির বাইরে অনেকেই জানেন। তাঁদের সম্পর্কও দীর্ঘদিনের। পরমব্রত নিজেও একথা লুকোননি। তাই অভিনেতার এই সাক্ষাৎকারের পর মনে করা হচ্ছে, ইকার সঙ্গে খুব শীঘ্রই গাঁটছড়া বেঁধে ফেলবেন তিনি।

[ আরও পড়ুন: ‘শরীর সায় দিচ্ছে না’, অবসরের কথা ঘোষণা অমিতাভ বচ্চনের ]

পরমব্রত যখন বিদেশে পড়াশোনা করতে যান, তখন ইকার সঙ্গে তাঁর আলাপ। ইকা পেশায় শল্য চিকিৎসক। পরম-ইকার সম্পর্কের পর ইকা মাঝেমধ্যেই কলকাতায় এসেছেন। পরমও গিয়েছেন বিদেশ। জমে উঠেছে তাঁদের ‘বন্ধুত্ব’। যদিও বিয়ের কথা স্পষ্ট করেননি পরমব্রত। কিন্তু যদি সত্যিই পরের বছর তিনি বিয়ে করেন, তবে নিঃসন্দেহে এক হাই ভোল্টেজ বিয়ের সাক্ষী থাকতে চলেছে কলকাতা।

কোরিয়ার এখন পরমব্রতম মধ্যগগনে। কিছুদিন পরেই মুক্তি পাবে ‘সাগরদ্বীপের যকের ধন’। এছাড়া পরের বছর মুক্তি পাবে ‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’। এছাড়া তাঁর হাতে রয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক। সেখানে সৌমিত্রের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। ছবিটি পরিচালনা করারও কথা রয়েছে তাঁর।

[ আরও পড়ুন: ‘থালাইভি’ নিয়ে অসন্তুষ্ট, আদালতের দ্বারস্থ জয়ললিতার ভাইঝি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement