২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্তন ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী

Published by: Akash Misra |    Posted: June 9, 2022 2:29 pm|    Updated: June 9, 2022 2:29 pm

Pardes Star Mahima Chaudhry Is Battling Breast Cancer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্তন ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী (Mahima Chaudhry )। সম্প্রতি ইনস্টাগ্রামে এই খবরটি শেয়ার করেন অভিনেতা অনুপম খের। অনুপম খের (Anupam Kher) ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে লেখেন, প্রায় এক মাস আগে ফোনে মহিমা চৌধুরীর সঙ্গে কথা হয়েছিল আমার। একটা সিনেমা নিয়ে দুজনের মধ্যে আলোচনা হচ্ছিল। তখনই জানতে পারলাম মহিমা স্তন ক্যানসারে আক্রান্ত। এই রোগ ধরা পড়ার পর, মহিমা যেভাবে তাঁর জীবনকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তা সবাইকে অনুপ্রেরণা দেওয়ার মত। মহিমাই চেয়েছিলেন সবার সঙ্গে যেন আমি এই খবরটা শেয়ার করি। মহিমার অনুরাগীদের কাছে অনুরোধ মহিমার জন্য প্রার্থনা করুন। পরিচালক ও প্রযোজকদের অনুরোধ মহিমাকে নিয়ে কাজ করুন। এমন লড়াকু অভিনেত্রী খুব কম রয়েছে ইন্ডাস্ট্রিতে।

 

[আরও পড়ুন: মৃত স্বামীর ছবি নিয়ে ব্যাংকক বেড়াতে যাওয়ায় কটাক্ষ, কী জবাব অভিষেকপত্নী সংযুক্তার?]

অনুপম খেরের এই ভিডিওয় মহিমা জানিয়েছেন, ‘ অনুপম খের ফোন করে, অভিনেতার ছবিতে কাজ করার জন্য ডেকেছিলেন। আমি ওয়েব শো এবং সিনেমার অফার পেয়েছিলাম। কিন্তু ‘হ্যাঁ’ বলতে পারিনি, কারণ আমার চুল নেই। নকল চুল পরে কি আর অভিনয় করা যায়। আমার ক্যানসারের কোনও উপসর্গ ছিল না। এটি আমার রুটিন চেকআপে ধরা পড়ে।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Kher (@anupampkher)

সুভাষ ঘাইয়ের ‘পরদেশ’ ছবিতে থেকেই বলিউডে পা রাখেন মহিমা। তাঁর আসল নাম অবশ্য মহিমা নয়, ঋতু চৌধুরী। সুভাষ ঘাই তাঁর নাম রাখেন মহিমা। শাহরুখের সঙ্গে জুটি বেঁধে ‘পরদেশ’ ছবি ছিল সুপারহিট। এর পর হাতে গোনা কয়েকটা ছবি পেলেও, বলিউডে সেভাবে দাগ কাটতে পারেননি অভিনেত্রী। কয়েকদিন আগে বলিউডের  বিরুদ্ধে মুখ খুলতেও দেখা গিয়েছিল মহিমাকে। এমনকী, মহিমা স্পষ্ট জানিয়েছিলেন, ‘পরদেশ’ ছবির পর সুভাষ ঘাই কীভাবে তাঁর কেরিয়ার নষ্ট করেছেন। শুধু তাই নয়, সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে অশ্লীল ব্যবহারের অভিযোগও তুলেছিলেন মহিমা। কীভাবে ইন্ডাস্ট্রির নোংরা রাজনীতির কারণে একের পর এক ছবি হারিয়েছেন, তাও তুলে ধরেছিলেন সবার সামনে। আর এবার নিজের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর শোনাতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছেন না স্ত্রী, আদালতের দ্বারস্থ অভিনেতা কাঞ্চন মল্লিক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে