Advertisement
Advertisement

Breaking News

Parineeti Chopra

আপ নেতা রাঘব চাড্ডাকে মন দিয়েছেন পরিণীতি! ক্যামেরার সামনেই পোজ দিলেন হাসিমুখে

চুটিয়ে চলছে দু'জনের প্রেম?

Parineeti Chopra dating AAP leader Raghav Chadha reported। Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:March 23, 2023 8:48 pm
  • Updated:March 23, 2023 8:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বসন্ত এসে গেছে। এসে যে গেছে তা নতুন করে মনে করিয়ে দিলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। এই মুহূর্তে নাকি প্রেমে মজে রয়েছেন বলিউড সুন্দরী! টিনসেল টাউনের বাতাস এখন সেরকমই গুঞ্জনে ম ম করছে। জোর খবর, সংসদের তরুণতম সাংসদ আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadha) সঙ্গে নাকি ডেট করছেন ‘ইশকজাদে’ নায়িকা। গতকাল, বুধবার রাতে একসঙ্গে ডিনার করার পরে ফের বৃহস্পতিবার দুপুরে ফের দু’জনকে লাঞ্চ করতে দেখা গিয়েছে। আর এই ঘনঘন ডেট ঘিরেই সরগরম বিনোদন দুনিয়া। তবে কি চুটিয়ে চলছে দু’জনের প্রেম?

বুধবার রাতে মুম্বইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয় দেখা গিয়েছিল পরিণীতি-রাঘবকে। তবে তাঁরা একসঙ্গে আসেননি। রেস্তরাঁয় একসঙ্গে সময় কাটানোর পরে ফেরার সময় তাঁরা ধরা পড়ে যান পাপারাৎজির ক্যামেরায়। দু’জনেই পরেছিলেন সাদা পোশাক। পরিণীতি সাদা শার্টের সঙ্গে ডোরাকাটা প্যান্ট পরেছিলেন। রাঘবের পরনে ছিল লাইনেন প্যান্ট।

Advertisement

Parineeti

Advertisement

[আরও পড়ুন: তৃতীয় সন্তানের বাবা হলেন গায়ক আতিফ আসলাম, শেয়ার করলেন সদ্যজাতর ছবি]

ডিনারের পর লাঞ্চ! বৃহস্পতিবার দুপুরেই ফের একসঙ্গে দেখা যায় তাঁদের। কালো টি-শার্ট ও কালো জিনসের পরিণীতি ও অফহোয়াইট শার্টে ছিলেন রাঘব। পরপর দু’দিন দু’জনকে একান্তে সময় কাটাতে দেখতে পাওয়ার পর স্বাভাবিক ভাবেই তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন তুঙ্গে। ক্যামেরা দেখেও সরে না গিয়ে তাঁদের হাসিমুখে পোজ দেওয়া যে গুঞ্জনকে আরও জোরালো করে তুলেছে। এর আগে পরিচালক মণীশ শর্মার সঙ্গেও পরিণীতির মন দেওয়া নেওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু পরে এও শোনা গিয়েছিল তাঁদের ব্রেক আপ হয়ে গিয়েছে। এবার নতুন সম্পর্কের গুঞ্জন পরিণীতিকে ঘিরে।

রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদকে গত মাসেই বিয়ে করেছিলেন স্বরা ভাস্কর (Swara Bhaskar)। তাঁদের বিয়ের খবরে সোশ্যাল মিডিয়া সরগরম হয়েছিল। ভাইরাল হয়েছিল বিয়ের ছবি। পরিণীতি-রাঘবের জুটি কি বলিউডের সঙ্গে রাজনৈতিক নেতাদের নয়া গাঁটছড়া হয়ে উঠবে? আপাতত এই প্রশ্নের উত্তর খুঁজতেই ব্যস্ত বিনোদন দুনিয়া।

[আরও পড়ুন: জেলযাত্রার কী প্রভাব রাহুলের রাজনৈতিক জীবনে? সাংসদ পদ কি খারিজ হতে পারে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ