BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

করোনা আবহেও বাজির বিজ্ঞাপন করছেন পরিণীতি? ভাইরাল ছবি দেখে কী বললেন অভিনেত্রী?

Published by: Biswadip Dey |    Posted: November 14, 2020 12:33 pm|    Updated: November 14, 2020 12:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কএবারের দিওয়ালি (Diwali 2020) অন্যরকম। অতিমারীর দিনে উৎসবে মেতে বাজি পোড়ালে দূষণ বাড়বে। যা করোনাকালে সংক্রমণের মাত্রা বাড়িয়ে দিতে পারে। আপাতত সেই আতংকেই গোটা দেশ। দেশের বহু রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে নিষিদ্ধ করে দেওয়া হয়েছে বাজি বিক্রি ও পোড়ানো। এই রকম পরিস্থিতিতে বাজির বাক্সের গায়ে দেখা কিনা গেল বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) ছবি!

এক পরিণীতি-ভক্ত একটি বাজির প্যাকেটের ছবি শেয়ার করেছেন টুইটারে। সেই প্যাকেটের গায়ে অভিনেত্রীর ছবি জ্বলজ্বল করছে দিব্যি! ছবিটি শেয়ার করে সেই ভক্তের প্রশ্ন, ‘‘জানতাম না আপনি এটা এনডোর্স করছেন।’’ সেই সঙ্গে একটি হাসিমুখের ইমোজি। যা থেকে পরিষ্কার, ওই ভক্তের বুঝতে অসুবিধা হয়নি এই ছবি প্রকাশের সঙ্গে স্বয়ং অভিনেত্রীর কোনও সম্পর্ক নেই। ইচ্ছে করে মজা করার উদ্দেশ্যেই ছবিটি শেয়ার করেছেন তিনি। টুইটটি রিটুইট করেন পরিণীতি নিজেই। লেখেন, ‘‘হা হা হা। কিন্তু দয়া করে কেউ বাজি পোড়াবেন না। নিঃশব্দ ও নিরাপদে দিওয়ালি কাটান।’’

[আরও পড়ুন: শিশুদিবসে তাঁর কণ্ঠে ফিরছে ‘আবোল তাবোল’, জানতেই পারছেন না সৌমিত্র চট্টোপাধ্যায়]

আসলে বাজির প্যাকেটের গায়ে এই ছবি ছাপার সময় অভিনেতা-অভিনেত্রীর অনুমতি নেওয়ার কোনও ব্যাপার থাকে না। ব্যবসায়ীরা নিজেদের ইচ্ছামতো ছবি ব্যবহার করেন প্যাকেটের গায়ে। ফলে পরিণীতিও অনিচ্ছাকৃতভাবেই সেই পরিস্থিতির শিকার। কেবল পরিণীতিই নন, খোঁজ করে দেখলে আরও বহু বলিউড সেলেবেরই দেখা মিলবে বাজির প্যাকেটের গায়েই।

নিজের ৩২তম জন্মদিন পালন করতে এই মুহূর্তে ছুটি কাটাতে ইউরোপে রয়েছেন পরিণীতি। কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে প্রকৃতির মাঝে অবসর যাপনের ছবিও শেয়ার করেন তিনি। পরিণীতির আগামি ছবি ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিক। সেখানে অভিনেত্রীর লুক দেখে বিস্মিত হয়েছেন স্বয়ং সাইনা। নিজের লুকের ছবিটি শেয়ার করে একটি টুইট করেছিলেন পরিণীতি। টুইটটি রিটুইট করে ক্যাপশনে সাইনা লিখে দেন, “অবিকল আমার মতো”। 

[আরও পড়ুন: ভাইয়ের বিয়েতে পরা লেহঙ্গা তৈরি হয়েছে ১৪ মাস ধরে! কঙ্গনাকে কটাক্ষ নেটিজেনদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement