BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘একেবারে আমার মতো’, পরিণীতি চোপড়ার মধ্যে নিজেকে খুঁজে পেলেন সাইনা নেহওয়াল

Published by: Suparna Majumder |    Posted: November 5, 2020 7:21 pm|    Updated: November 5, 2020 7:21 pm

Bangla News of Saina film: Here is how Saina Nehwal reacted Parineeti Chopra’s look from the movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোট ২৪টি আন্তর্জাতিক খেতাব পেয়েছেন। এক শটে বিশ্বের তাবড় খেলোয়াড়দের ধরাশায়ী করেছেন। তিনবার অলিম্পিকে (Olympics) ভারতের প্রতিনিধিত্ব করেছেন। একবার পদকও জিতেছেন। পদ্মভূষণ সাইনা নেওয়াল (Saina Nehwal)। ৩০ বছরের এই ব্যাডমিন্টন তারকাকেই পর্দায় ফুটিয়ে তুলছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। এর আগে নায়িকার অনুশীলনের ছবি প্রকাশ্যে এসেছে। এবার নেটদুনিয়ায় ভাইরাল নতুন ছবি। যা দেখে খোদ সাইনাও মুগ্ধ।

পরিণীতি চোপড়ার ফ্যান ক্লাবের (Parineeti Chopra FS) পক্ষ থেকে ছবিটি টুইটারে আপলোড করা হয়। যা অল্প সময়েই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবিটি নিজের টুইটার (Twitter) প্রোফাইলে শেয়ার করেছেন সাইনা। ক্যাপশনে ব্যাডমিন্টন তারকা লিখেছেন, “অবিকল আমার মতো”।

[আরও পড়ুন: গোয়ায় অশ্লীল ভিডিও শুট করার জের, অভিনেত্রী পুনম পাণ্ডেকে আটক করল পুলিশ]

২০১৭ সালের এপ্রিল মাসে সাইনা নেওয়ালের বায়োপিক তৈরির কথা ঘোষণা করা হয়। ছবির পরিচালনার দায়িত্ব নেন ‘স্ট্যানলি কা ডাব্বা’ খ্যাত পরিচালক অমোল গুপ্তে (Amole Gupte)। সাইনার চরিত্রে প্রথমে শ্রদ্ধা কাপুরকে (Shraddha Kapoor) বাছা হয়েছিল। ব্যডমিন্টন তারকা এবং তাঁর পরিবারের সঙ্গে দেখাও করেছিলেন শ্রদ্ধা। বেশ কয়েকদিনের অনুশীলন পর্বের পর ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে শুটিংও শুরু করেছিলেন। কিন্তু পরে পরিচালকের সঙ্গে মতানৈক্যের জেরে ছবি থেকে বেরিয়ে যান শ্রদ্ধা। নায়িকা এ বিষয়ে মুখ না খুললেও পরিচালক সেই সময় জানিয়েছিলেন, হাতে একাধিক প্রজেক্ট থাকায় নাকি শ্রদ্ধা বায়োপিকের কাজে মন দিচ্ছেন না। উল্লেখ্য, সেই সময় দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে ‘সাহো’র (Saho) শুটিংও করছিলেন শ্রদ্ধা। পরে পরিণীতি চোপড়াকে ‘সাইনা’র (Saina film) নাম ভূমিকায় নেওয়া হয়। ছবিতে সাইনার কোচ তথা প্রাক্তন ব্যাডমিন্টন তারকা পুলেল্লা গোপিচাঁদের (Pullela Gopichand) চরিত্রে অভিনয় করছেন মানব কৌল (Manav Kaul)। সাইনার বাবা হরবীর সিং নেওয়ালের চরিত্রে অভিনয় করছেন পরেশ রাওয়াল (Paresh Rawal)।

[আরও পড়ুন: এবার হলিউডে পা রাখতে চলেছেন হৃতিক রোশন! কোন ছবিতে দেখা যাবে অভিনেতাকে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে