BREAKING NEWS

৭ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ২৩ নভেম্বর ২০২০ 

Advertisement

গোয়ায় অশ্লীল ভিডিও শুট করার জের, অভিনেত্রী পুনম পাণ্ডেকে আটক করল পুলিশ

Published by: Sulaya Singha |    Posted: November 5, 2020 3:32 pm|    Updated: November 5, 2020 4:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোয়ায় অশ্লীল ভিডিও শুট করার অভিযোগে শেষমেশ আটক করা হল সোশ্যাল মিডিয়া সেনসেশন পুনম পাণ্ডেকে। গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার তরফে পুনমের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। তার ভিত্তিতেই গ্রেপ্তার করা হয় অভিনেত্রীকে।

ঠিক কী অভিযোগ ওঠে পুরুষ হৃদয়ে ঝড় তোলা পুনমের বিরুদ্ধে? অভিযোগ, গোয়ায় অশ্লীল ভিডিও শুট করেছেন তিনি। গোয়া ফরওয়ার্ড পার্টির সহ-সভাপতি দুর্গাদাস কামাতের অভিযোগ, চাপোলি ড্যামে ‘পর্ন ভিডিও’ শুট করেছেন পুনম। ওই জায়গাটি জলসম্পদ দপ্তরের নিয়ন্ত্রণাধীন। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়া মূলত এখানে শুটিংয়ের অনুমতি দিয়ে থাকে। তাই কীভাবে ওই জায়গায় এমন অশ্লীল শুটিং করার অনুমতি দেওয়া হল সেই প্রশ্নও করেন ফরওয়ার্ড পার্টির সহ-সভাপতি। একইসঙ্গে সওয়াল করেন, দিনে দিনে গোয়াকে কি নীল ছবি তৈরির জায়গা করে তোলার চেষ্টা হচ্ছে? এই ঘটনার পরিপ্রেক্ষিতে গোয়ার মুখ্যমন্ত্রী এবং জলসম্পদ দপ্তরের মন্ত্রীর পদত্যাগও দাবি করেন।

[আরও পড়ুন: এবার হলিউডে পা রাখতে চলেছেন হৃতিক রোশন! কোন ছবিতে দেখা যাবে অভিনেতাকে?]

তবে একটি নয়, এখনও পর্যন্ত এনিয়ে একাধিক অভিযোগ জমা পড়েছে বলেই খবর। কীভাবে এখানে এমন ভিডিও শুট করার অনুমতি দিল পুলিশ, সেই প্রশ্ন তুলে বিক্ষোভে শামিল হন স্থানীয়রাও। ঘটনাকে ঘিরে পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে, যে বৃহস্পতিবার পুলিশের তরফে জানানো হয়, ওই শুটিংয়ের অনুমতি দেওয়া পুলিশ ইন্সপেক্টরকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে। আটকের পর পুলিশি জেরার মুখেই পড়তে হবে পুনমকে।

সোশ্যাল মিডিয়ায় প্রায় সর্বক্ষণই বিতর্কের শিরোনামে থাকেন পুনম। কখনও বিতর্কিত ভিডিও পোস্ট করে, তো কখনও মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীকে জেলে পাঠিয়ে। তাঁর বিচিত্র জীবনের নানা খুঁটিনাটি আপডেটই মেলে ভারচুয়াল দেওয়ালে। গোয়ায় ফটো শুটের ছবিও সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন পুনম। কিন্তু এবার নেটদুনিয়ায় ঝড় তুলতে গিয়ে বিপাকেই পড়তে হল তাঁকে।

[আরও পড়ুন: সম্পূর্ণ নগ্ন অবস্থায় সমুদ্রের পাড়ে দৌড় মিলিন্দ সোমনের, ছবি তুললেন স্ত্রী অঙ্কিতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement