BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

এবার হলিউডে পা রাখতে চলেছেন হৃতিক রোশন! কোন ছবিতে দেখা যাবে অভিনেতাকে?

Published by: Suparna Majumder |    Posted: November 5, 2020 2:00 pm|    Updated: November 5, 2020 2:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘গ্রিক গড’ তিনি। অভিনয়ের পাশাপাশি বিশ্বের সবচেয়ে সুন্দর পুরুষদের তালিকায় প্রথমসারিতে রয়েছেন। বি-টাউনে কেরিয়ারের দু’দশক পার করে এবার নাকি হলিউডের দিকে পা বাড়াতে চলেছেন হৃতিক রোশন (Hrithik Roshan)। সূত্রের খবর মানলে, হলিউড স্পাই থ্রিলারে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে হৃতিককে। করোনা (CoronaVirus) কালেই মুম্বইয়ের বাড়ি থেকে অডিশন দিয়েছেন অভিনেতা।

১৯৮০ সালে ‘আশা’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন হৃতিক। নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন বাবা রাকেশ রোশনের (Rakesh Roshan) পরিচালনায়। প্রথম ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’ (Kaho Na Pyaar Hai) ছিল সুপারহিট। তারপরের দুই দশকের সুন্দর চেহারার ইমেজ ভেঙে নিজেকে অভিনেতা হিসেবে তুলে ধরেছেন হৃতিক। ২০১৯ সালে দুই ভিন্ন ছবি ‘সুপার ৩০’ (Super 30) এবং ‘ওয়ার’-এর (War) জন্য দর্শকদের প্রশংসা এবং বাণিজ্যিক সাফল্য দুই-ই পেয়েছেন। শোনা গিয়েছে, আমেরিকান ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা গার্শ এজেন্সি (Gersh Agency) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন হৃতিক। তাদের মাধ্যমেই এই হলিউড প্রজেক্টের অফার পেয়েছেন। প্রায় আট মাস আগে থেকে কথা বার্তা চলছে। দুই সপ্তাহ আগে নাকি অডিশন টেপ পাঠানো হয়েছে। সব ঠিক থাকলে হলিউড স্পাই থ্রিলারে প্যারালাল লিড হিসেবে অভিনয় করবেন হৃতিক। যদিও এখনও হৃতিক বা তাঁর টিমের থেকে এবিষয়ে কোনও তথ্য মেলেনি।

[আরও পড়ুন: সম্মান নষ্টের অভিযোগ, কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের জাভেদ আখতারের]

বলিউড অভিনেতা এখন ব্যস্ত নিজের ‘কৃষ’ সিরিজ নিয়ে। বাবা রাকেশ রোশনের পরিচালনাতেই ভারতীয় সুপারহিরো হিসেবে পর্দায় আত্মপ্রকাশ করেন হৃতিক। এবার ‘কৃষ ৪’ (Krrish 4) ছবিতে ফের একবার সুপারহিরোর পোশাকে দেখা যাবে তাঁকে। নভেম্বরের শুরুতেই শেয়ার করেছেন একটি গ্রাফিক্যাল ভিডিও।     

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The human must rise. The reason is the experience itself . . K.R.R.I.S.H . #krrish

A post shared by Hrithik Roshan (@hrithikroshan) on

[আরও পড়ুন: ‘বাবার নাম ভাঙিয়ে নাটকে চান্স পায়’, কুরুচিকর মন্তব্যে ক্ষুব্ধ সৌমিত্রকন্যা পৌলমী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement