BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের নগ্ন ফটোশুটের প্রস্তাব পেলেন রণবীর সিং, এবার পামেলা অ্যান্ডারসনের মতো ছবি তোলার আবদার!

Published by: Akash Misra |    Posted: August 5, 2022 11:55 am|    Updated: August 5, 2022 12:20 pm

PETA invites Ranveer Singh to pose nude again for their campaign

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নগ্ন হওয়ার প্রস্তাব পেলেন বলিউড অভিনেতা রণবীর সিং। তবে এবার একেবারেই পশুপাখিদের স্বার্থে। পেটা অর্থাৎ People for the Ethical Treatment of Animal-এর তরফ থেকে একটি নগ্ন ফটোশুটের প্রস্তাব এল রণবীর সিংয়ের কাছে। সেই চিঠিতে লেখা রয়েছে, পেপার ম্যাগাজিনে আপনার নগ্ন ফটোশুট দেখে দারুণ লেগেছে। তাই আমরা চাই, পেটার হয়ে এরকমই একটা ফটোশুট করুন। যেখানে মানুষকে উদ্ভুত করুন নিরামিষ খাবার খাওয়ার জন্য। শুধু তাই নয়, এই চিঠির সঙ্গে হলিউড অভিনেত্রী পামেলা আন্ডারসনের ছবি পাঠিয়েছে পেটা। কারণ, পেটার হয়ে পামেলা একটি নগ্ন ফটোশুট করেছিলেন। এই চিঠিতে অনুষ্কা শর্মা, কার্তিক আরিয়ান, নাতালিয়া পোর্টম্যানদের নামও উল্লেখ করা হয়েছে।

 প্রসঙ্গত, ‘পেপার’ ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করে রাতারাতি শোরগোল ফেলে দিলেও, সেই ফটোশুট নিয়েই এবার বিপাকে পড়লেন রণবীর সিং। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী, রণবীরের নগ্ন ফটোশুটের বিরোধিতা করে মুম্বই পুলিশের কাছে জমা পড়েছে অভিযোগ। অভিযোগপত্রে লেখা রয়েছে, এই ফটোশুটের মধ্যে দিয়ে রণবীর সিং (Ranveer Singh) মহিলাদের ভাবাবেগে আঘাত করেছেন। জানা গিয়েছে এক স্বেচ্ছাসেবী সংস্থার তরফ থেকে এই অভিযোগ দায়ের করা হয়েছে। 

[আরও পড়ুন: শাহরুখ নয়, মন্নত কেনার প্ল্যান ছিল সলমনের! গোপন তথ্য ফাঁস করলেন অভিনেতা ]

কেউ বলছেন, ওরকম সুঠাম চেহারা নেই, কারও মতে বাঙালিদের শারীরিক গঠন, সংস্কৃতি ও মানসিকতার সঙ্গে নগ্নতাটা ঠিক যায় না। মোদ্দা কথায়, বলিউডি তারকা রণবীর সিংয়ের (Ranveer Singh) মতো নগ্ন হয়ে ছবি তুলতে আগ্রহী, বাংলার সেলিব্রিটি জগতে এমন বিশেষ কারও খোঁজ পাওয়া যাচ্ছে না। এ প্রসঙ্গে খোলাখুলি কারণও ব্যাখা করেছেন কেউ কেউ।

অতি সম্প্রতি আন্তর্জাতিক এক ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করেছেন রণবীর সিং। ফরাসে শুয়ে থাকা সে ছবিতে দেখা গিয়েছে রণবীরের গায়ে একটুকরো সুতোও নেই। যে ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া। উঠে আসছে লিঙ্গবৈষম্যের মতো বিষয়ও। অভিনেত্রী মিমি চক্রবর্তী রণবীরের ওই ছবি শেয়ার করে সামাজিক মাধ্যমে লিখেছেন, ”ইন্টারনেটে রণবীরের ওই ছবির তলায় লাইকের বন্যা উপচে পড়ছে। প্রশ্ন একটাই, এটি যদি কোনও মহিলার ছবি হতো, তাহলে কি একই রকম ভাবে প্রশংসা আসত। না কি তাঁর নামের আগে নির্লজ্জ তকমা এঁটে দেওয়া হত।” মিমির কথায় ভুল কিছু দেখছেন না অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। রাহুলের বক্তব্য, ”সমাজের মাথায় যাঁরা বসে আছেন, তাঁদের মেয়েদের বিষয়ে নাক সিঁটকানোটা একটু বেশি। পুরুষকে তাঁরা অনেক বেশি ছাড় দিয়ে রেখেছেন।”

[আরও পড়ুন: সলমনের সঙ্গে অভিনয়ে বিশ্বের সবচেয়ে খুদে গায়ক! শুটিং শুরু ‘বজরঙ্গি ভাইজান’ সিক্যুয়েলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে