BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাহরুখ নয়, মন্নত কেনার প্ল্যান ছিল সলমনের! গোপন তথ্য ফাঁস করলেন অভিনেতা

Published by: Akash Misra |    Posted: August 4, 2022 6:46 pm|    Updated: August 4, 2022 6:46 pm

Salman Khan was offered Mannat before Shah Rukh Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের ‘মন্নত’ নিয়ে এমন এক তথ্য ফাঁস করলেন সলমন (Salman Khan), যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একদিকে শাহরুখের (Shah Rukh Khan) অনুরাগীরা ক্ষেপে গিয়েছেন সলমনের উপরে, অন্যদিকে সলমনের ফ্যানেরা মুচকি হাসছেন। তবে সলমন এসব নিয়ে মাথা ঘামাচ্ছেন না। তাঁর মুখের কথা একেবারে বন্দুকের গুলি!

গৌরচন্দ্রিকা না করে, বরং আসল বিষয়ে আসা যাক। সলমন এক সাক্ষাৎকারে শাহরুখের বাড়ি মন্নতের প্রসঙ্গ তুলেছেন। সেখানে স্পষ্ট জানিয়েছেন, ”শাহরুখের আগে মন্নত কেনার ইচ্ছা ছিল আমার। কথাবার্তাও শুরু হয়ে গিয়েছিল। তখন আমার বাবা বলেন, এত বড় বাড়ি কেনার কোনও দরকার নেই। তাই পিছিয়ে আসি। কয়েকদিন পর জানতে পারি, বাড়িটা শাহরুখ কিনেছে!”

[আরও পড়ুন: ‘অসহিষ্ণুতার প্রসঙ্গ তুলে ছবি হিট করানোর ধান্দা!’ আমিরকে কটাক্ষ কঙ্গনার ]

Salman

এই সাক্ষাৎকারেই সলমন বলেন, ”মন্নত নিয়ে শাহরুখের সঙ্গে কোনও রেষারেষি নেই। শাহরুখ আমার সহকর্মী। ওর সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে আমার। আর ইচ্ছে করলেই তো শাহরুখের সঙ্গে দেখা করতে মন্নতে যেতে পারব!” সলমন মন্নত তো কিনলেন না, তবে বান্দ্রার অভিজাত জায়গায় গ্যালাক্সি আবাসনে কিনলেন ফ্ল্যাট। অন্যদিকে ২০০১ সালে মন্নত কিনলেন শাহরুখ। গৌরীকে সঙ্গে নিয়ে সুন্দর করে সাজিয়ে তুললেন স্বপ্নের বাড়ি। যা কিনা মুম্বইয়ে ঘুরতে আসা পর্যটকদের দর্শনীয় স্থান।

Gujarat HC grants relief to Shah Rukh Khan over Raees promotion incident

বলিউডে এক সময় সলমন ও শাহরুখ শত্রুতা ছিল খবরের শিরোনামে। তবে সেই ঘটনা এখন ইতিহাস। দুজনেই প্রকাশ্যে জানিয়েছেন, শাহরুখ-সলমন আসলে ভাই ভাই। তাই তো শাহরুখের ‘পাঠানে’ ছোট চরিত্রে দেখা যাবে সলমনকে। অন্যদিকে, সলমনের ‘টাইগার থ্রি’তেও অতিথি শিল্পী হিসেবে থাকবেন শাহরুখ। তবে অনুরাগীরা চাইছেন ফের এই দুই নায়ককে একসঙ্গে সিনেপর্দায় দেখতে।

[আরও পড়ুন: সুরক্ষার জন্য বুলেটপ্রুফ কিনেছেন গাড়ি, কত টাকা খরচ করতে হয়েছে সলমন খানকে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে