BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফতিমা সানা শেখের সঙ্গে তৃতীয় বিয়ে সেরে ফেললেন আমির! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: December 25, 2021 8:23 pm|    Updated: January 20, 2022 6:17 pm

Pictures of Aamir Khan and Fatima Sana Shaikh goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরশেষে তৃতীয় বিয়ে কি সেরে ফেললেন আমির খান (Aamir Khan)? তাও আবার ‘দঙ্গল’ ছবির নায়িকা ফতিমা সানা শেখের (Fatima Sana Shaikh) সঙ্গে? এমনই প্রশ্নের সরগরম সোশ্যাল মিডিয়া। আমিরের পাশে ফতিমার একটি শাড়ি পরা ছবিও ভাইরাল হয়েছে। তাতেই গুঞ্জন আরও জোরাল হয়েছে। 

Aamir and Fatima

ছবিতে আমিরকে সাদা শেরওয়ানিতে দেখা যাচ্ছে। ফতিমার পরনে রয়েছে সোনালি রঙের শাড়ি। ক্যাপশনে দাবি করা হয়েছে, ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রীর সঙ্গে তৃতীয় বিয়ে সেরে ফেলেছেন আমির। একটু খেয়াল করলেই দেখা যাবে ছবিতে এডিট করে ফতিমার মুখ বসানো হয়েছে। আসল ছবিতে আমিরের পাশে রয়েছেন কিরণ রাও (Kiran Rao)।

 

[আরও পড়ুন: ‘বড়লোক’ মেয়ের সঙ্গে প্রেম! রেললাইনের ধারে উদ্ধার কিশোরের দেহ, খুনের অভিযোগ পরিবারের]

চলতি বছরেই সোশ্যাল মিডিয়া ত্যাগ করার সিদ্ধান্ত নেন আমির। গত জুলাই মাসে ১৫ বছরের দাম্পত্যে ইতি টানার কথা ঘোষণা করেন অভিনেতা। জানান, তিনি ও কিরণ রাও আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে আজীবন বন্ধু থাকবেন এবং ছেলে আজাদের দায়িত্ব যৌথভাবে সামলাবেন। পাণি ফাউন্ডেশনের কাজও একসঙ্গে করবেন বলে জানান আমির ও কিরণ। 

আমির ও কিরণের বিবাহবিচ্ছেদের খবর পাওয়ার পর স্বভাবতই বলিউডে শুরু হয়েছে জোর জল্পনা। ঠিক কী কারণে ১৫ বছর পর কিরণ ও আমির এই সিদ্ধান্ত নিলেন? এই প্রশ্নে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। তখনই ফতিমার নাম শোনা যায়। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল (Dangal) ছবি। এই ছবিতে ফতিমাকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন তিনি।

রটনা, বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে ফতিমা ও আমিরকে। এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। আর যার ফল এই বিবাহবিচ্ছেদ।

[আরও পড়ুন: গ্রাহক নিজে না গেলেও এবার রেশন তুলতে পারবেন ‘নমিনি’, কীভাবে জানেন?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে