BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Singer KK Death: ‘কেকে’র মৃত্যু নিয়ে বাড়াবাড়ি হচ্ছে, পুলিশকে দোষ দেওয়া উচিত নয়’, মন্তব্য তারকা-সাংসদ দেবের

Published by: Sucheta Sengupta |    Posted: June 5, 2022 12:20 pm|    Updated: June 5, 2022 2:16 pm

Police and Organisers should not be blamed on KK's death, says star MP Dev | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গায়ক কেকে’র (KK) আকস্মিক মৃত্যু নিয়ে এখনও আলোচনা, গুঞ্জনের আঁচ নেভেনি। সেলিব্রিটি মহল তো বটেই, আমজনতার দরবারেও এ নিয়ে চর্চা চলছেই। নানা জন নানা মন্তব্য করছেন। এবার তা নিয়ে মুখ খুললেন তৃণমূলের তারকা-সাংসদ তথা টলিউড অভিনেতা দেব (Dev)। রবিবার সকালে কলকাতার এক অনু্ষ্ঠানে যোগ দিয়ে দেব বললেন, ”কেকে’র মৃত্যু নিয়ে যা চলছে, আমার মনে হয় সেটা বাড়াবাড়ি। এই ঘটনা খুবই দুঃখজনক। কিন্তু তার জন্য পুলিশ বা প্রশাসনকে দোষ দেওয়া উচিত নয়। তাহলে তো সবই বন্ধ করে দিতে হয়।” তবে কোথাও কোনও গাফিলতি থাকলে, তা অবশ্যই তদন্ত করে দেখতে হবে বলেও মত দেবের।

[আরও পড়ুন: বাংলাদেশের ডিপোয় ভয়াবহ অগ্নিকাণ্ড, বিস্ফোরণ, আগুনে ঝলসে প্রাণ গেল অন্তত ৩২ জনের]

গত ৩১ মে, কলকাতার নজরুল মঞ্চে (Nazrul Manch) শো করতে এসেছিলেন গায়ক কেকে। অনুষ্ঠান শেষে তিনি হোটেলে ফেরার পরই আচমকা মৃত্যু হয়। ময়নাতদন্তের রিপোর্ট বলছে, হৃদরোগই (Heart Attack) প্রাণ কেড়েছে কেকে’র। কলকাতার বুকে তাঁর আকস্মিক মৃত্যু নিয়ে জোর চর্চা চলছে সবমহলে, জড়িয়ে গিয়েছে কিছু বিতর্কও। নানা প্রতিক্রিয়ায় সরগরম সেলেব মহলও। কারণ নিয়েও উঠছে একাধিক তত্ব। যে মঞ্চে কেকে সেদিন গান গাইলেন, সেই নজরুল মঞ্চে অব্যবস্থা নিয়ে সরব একাংশ। পুলিশ প্রশাসনের বিরুদ্ধে উঠেছে নিরাপত্তায় গাফিলতির অভিযোগ। সরাসরি রাজ্য সরকারকেও দুষছেন অনেকে।

KK

এসবের মাঝে রবিবার কলকাতায় বিশ্ব পরিবেশ দিবসের এক অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তারকা-সাংসদ দেব। কেকে’র মৃত্যু নিয়ে নিজের মতামত ব্যক্ত করেন তিনি। দেবের কথায়, ”এই মৃত্যু যথেষ্ট বেদনাদায়ক। তবে এ নিয়ে যা হচ্ছে, সেটা বাড়াবাড়ি। পুলিশ বা প্রশাসনকে দোষ দিয়ে লাভ নেই। নানা সময় নানা অনুষ্ঠান হয়, সভা, মিছিল হয়। সেই সব জায়গায় পুলিশের পক্ষে সবসময় নজরদারি করা সম্ভব নয়। কোথাও যদি অনুষ্ঠান দেখতে বেশি মানুষ ঢুকে যায়, পুলিশের কী-ই বা করার থাকতে পারে। এমনটা হলে তো সবই বন্ধ করে দিতে হবে।”  পাশাপাশি, তাঁর মত, সত্যিই যদি উদ্যোক্তাদের কোনও গাফিলতি থাকে, তাহলে তা খতিয়ে দেখা হোক। কিন্তু অযথা কাউকে দায়ী করা উচিত নয় বলেই মনে করছেন দেব। 

[আরও পড়ুন: ‘ফ্যাটি হার্ট’ই ডেকে আনল কেকে’র মৃত্যু! কেন হয় এই সমস্যা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে