Advertisement
Advertisement
Akshay Kumar

অক্ষয়ের নাম করে ৬ কোটি টাকার প্রতারণা, টেলি অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের FIR

অভিনেত্রী ওয়েব সিরিজের নাম করে প্রতারণা করেছেন বলে অভিযোগ।

Police complaint against TV actor for 'extorting money' in Akshay Kumar's name
Published by: Akash Misra
  • Posted:June 10, 2024 7:05 pm
  • Updated:June 10, 2024 7:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহে শাহরুখের রেড চিলিজ। আর এবার অক্ষয় কুমার ও তাঁর প্রযোজনা সংস্থার নাম করে ৬ কোটি টাকার প্রতারণা। আর এই কাণ্ডের নেপথ্যে রয়েছেন টেলি অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশী। জানা গিয়েছে, অক্ষয় কুমারের নাম করে ৬ কোটি টাকার প্রতারণা করেছেন অভিনেত্রী। এই অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৬ ধারার অধীনে প্রতারণা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ দায়ের হয়েছে অভিনেত্রী দিগঙ্গনার বিরুদ্ধে।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, একটি ওয়েব সিরিজের নাম করে টাকা তুলছিলেন অভিনেত্রী দিগঙ্গনা। তিনি বলেছিলেন অক্ষয়, শাহরুখ খান এবং সলমন খানের মতো সুপারস্টাররা এই ওয়েব সিরিজের উপস্থাপক হিসাবে কাজ করবেন। যা কিনা একেবারেই মিথ্যে বলে জানা গিয়েছে। শো স্টপার সিরিজের পরিচালক মনীশ হরিশঙ্কর জানিয়েছেন, অভিনেত্রী দিগঙ্গনা যে সিরিজটির কথাটা বলছে, সেই কাজ বহু আগেই বন্ধ হয়ে গিয়েছে। সুতরাং, এই ওয়েব সিরিজের নাম করে কোনও কথা বলা হলে তা একেবারেই ভুল এবং ভুয়ো।

Advertisement

[আরও পড়ুন: ক্যানসারে আক্রান্ত মিঠু, চলছে কেমো, স্ত্রীকে নিয়ে মুখ খুললেন ‘ফেলুদা’ সব্যসাচী]

দিগঙ্গনা আরও বলেছিলেন যে তিনি আজমেঢ়ে অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য নিজেদের খরচে একজন কর্মীকে নিয়ে গিয়েছিলেন। অভিযোগ, অভিনেত্রী ওই সদস্যকে, এই ১৬ পর্বের ওয়েব সিরিজ সম্বলিত আইপ্যাডটি তাঁর হাতে তুলে দেওয়ার জন্য জোর করেছিলেন। আর এসবই ঘটেছিল সেই হোটেলের ঘরের বাইরে, যেখানে তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করার অপেক্ষায় ছিলেন। এদিকে সম্পাদক দাবি করেন অভিনেত্রী এখনও পর্যন্ত সেই আইপ্যাড তাঁকে ফেরত দেননি। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ঘটনার তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিনেত্রীকেও।

Advertisement

[আরও পড়ুন: ‘বিদায়…’, সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ঝিলম গুপ্তর পোস্টে হইচই নেটপাড়ায়]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ