১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

রজনীকান্তের পা ছুঁয়ে প্রণাম করলেন ঐশ্বর্য, ভাইরাল ভিডিও দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা

Published by: Akash Misra |    Posted: September 7, 2022 5:16 pm|    Updated: September 7, 2022 5:16 pm

Ponniyin Selvan Trailer Launch, Aishwarya Rai Bachchan Touches Rajinikanth's Feet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়া জুড়ে এখন ঐশ্বর্য রাই বচ্চনের প্রশংসার ঝড়। তা কী করলেন জুনিয়ার বচ্চনের ঘরণি?

গপ্পোটা হল, মঙ্গলবার মুক্তি পেয়েছে দক্ষিণী ছবির পরিচালক মণিরত্নমের ‘পোন্নিয়াম সেলভান’ ছবির ট্রেলার। চেন্নাইয়ে এই ট্রেলার মুক্তির অনুষ্ঠানে হাজির ছিল ছবির গোটা টিম। হাজির ছিলেন রজনীকান্ত ও কমল হাসানও। এই অনুষ্ঠানেই রজনীকান্তকে দেখে এগিয়ে এলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। সামনে থালাইভাকে পেয়ে রীতিমতো পায়ে হাত দিয়ে প্রণাম করলেন ঐশ্বর্য। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ঐশ্বর্যের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। রজনীকান্তের সঙ্গে ‘রোবট’ ছবিতে জুটি বেঁধেছিলেন ঐশ্বর্য। 

বড়পর্দায় ফিরছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। তাও আবার মহারানি হয়ে। প্রিয় পরিচালক মণিরত্নমের নতুন ছবি ‘পোন্নিয়্যান সেলভান’-এর মাধ্যমেই সেলুলয়েডে কামব্যাক করছেন বচ্চন পরিবারের বধূ। ছবির টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। এবার সামনে এল ট্রেলার।

[আরও পড়ুন: বন্যা বিধ্বস্ত পাকিস্তানের পাশে অনিল কাপুর, বাড়িয়ে দিলেন আর্থিক সাহায্যের হাত]

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘ফন্নে খান’। সেই ছবিতে অনিল কাপুর ও রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ঐশ্বর্য। তবে বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি ছবিটি। ‘ফন্নে খান’-এর মুক্তির চার বছর পর বড়পর্দায় ফিরছেন ঐশ্বর্য। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস অবলম্বনে ‘পোন্নিয়্যান সেলভান’ (Ponniyin Selvan: I) ছবিটি তৈরি করেছেন মণিরত্নম। এই উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার।

মণিরত্নম বরাবরই ঐশ্বর্যর প্রিয় পরিচালক। পরিচালকের বহু ছবিতেই তাঁকে দেখা গিয়েছে, সেই ইরুভার থেকে শুরু করে গুরু, রাবণ, আর এবার ‘পোন্নিয়্যান সেলভান’। ৫০০ কোটি টাকা বাজেটের এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য। একদিকে তিনি হয়েছেন পেজুভুরের রানি নন্দিনী। আবার নন্দিনীর মা মন্দাকিনীর চরিত্রেও তাঁকে দেখা যাচ্ছে। প্রাক্তন বিশ্বসুন্দরী ছাড়াও ছবিতে রয়েছেন বিক্রম, জয়রাম রবি, কার্তি, তৃষা, শোভিতা ধূলিপালার মতো তারকাদের।

[আরও পড়ুন: বড়পর্দায় ফিরছেন ‘মহারানি’ ঐশ্বর্য, ‘পোন্নিয়্যান সেলভান’ ছবির ট্রেলারে দেখুন চোল বংশের গল্প ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে